ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সড়ক দুর্ঘটনায় দক্ষিণ আফ্রিকার ফুটবলারের মৃত্যু

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
সড়ক দুর্ঘটনায় দক্ষিণ আফ্রিকার ফুটবলারের মৃত্যু মতজেকা মাদিশা, সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত গাড়ি (ডানে)/ছবি: সংগৃহীত

দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের ডিফেন্ডার মতজেকা মাদিশা সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। গত মাসে আফ্রিকা কাপ অব নেশন্সের বাছাইপর্বে খেলেছিলেন এই উঠতি ফুটবল তারকা।

রোববার এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে সাউথ আফ্রিকান ফুটবল প্লেয়ার্স ইউনিয়ন।

দক্ষিণ আফ্রিকান প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন মামেলোদি সানডাউন্সের হয়ে খেলতেন ২৫ বছর বয়সী মাদিশা। শনিবার গাউটং রাজ্যে অবস্থিত এই ক্লাবের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের অনুষ্ঠানে অংশ নেন দক্ষিণ আফ্রিকার জার্সিতে ১২ ম্যাচ খেলা এই ডিফেন্ডার।  

এরপর সন্ধ্যায় অন্য একজনের সঙ্গে গাড়িতে করে যাওয়ার পথে জোহানেসবার্গের কাছে কেম্পটন পার্ক এলাকায় তাদের গাড়িটি একটি বিলবোর্ডের পোস্টে ধাক্কা খায়। এতে গাড়িতে আগুন ধরে যায়। গাড়িটিও দুমড়েমুচড়ে যায়। এতে দুজনেরই মৃত্যু হয়।

এই নিয়ে মাত্র এক মাসের ব্যবধানে সড়ক দুর্ঘটনায় দক্ষিণ আফ্রিকার দুই ফুটবলারের মৃত্যু হলো। গত ২৩ নভেম্বর ডানবানে এক সড়ক দুর্ঘটনায় মারা যান ২০১০ বিশ্বকাপে খেলা রাইট-ব্যাক অনেল এনজিকঙ্কা। তিনিও মামেলোনি সানডাউন্সে খেলতেন।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।