ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

করোনায় আক্রান্ত জামাল ভূঁইয়া

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
করোনায় আক্রান্ত জামাল ভূঁইয়া

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া করোনা পজিটিভ হয়েছেন। ফলে ভারতের আই লিগে তার খেলা অনিশ্চয়তার মুখে পড়ে গেল।

 

শনিবার (১২ ডিসেম্বর) বাফুফে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছেন।  এই মুহূর্তে জামাল কাতার ফুটবল অ্যাসোসিয়েশনের তত্ত্বাবধানে আইসোলেশনে আছেন।

গত ৪ ডিসেম্বর ২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের এশিয়া অঞ্চলের বাছাইয়ের প্রিলিমিনারি রাউন্ডের দ্বিতীয় ধাপের ম্যাচ খেলতে কাতারে গিয়েছিল বাংলাদেশ দল। ম্যাচটিতে জেমি ডের দল ৫-০ গোলে বিধ্বস্ত হয়। এরপর ভারতের আই লিগে কলকাতা মোহামেডানের হয়ে খেলার কথা ছিল জামাল ভূঁইয়ার। কিন্তু তার আগেই এলো দেশ সেরা মিডফিল্ডারের করোনা পজিটিভের খবর। ফলে সাইফ স্পোর্টিং থেকে ধারে এবারের আই লিগে খেলাই এখন অনিশ্চিত হয়ে পড়লো।

কাতার থেকে ফিরে পশ্চিমবঙ্গের কলকাতায় যাওয়ার কথা ছিল জামাল ভূঁইয়ার। কাতার থেকে অন্য খেলোয়াড় ও স্টাফরা ফিরলেও ব্যক্তিগত কারণে কয়েকদিন পর ফিরতে চেয়েছিলেন জামাল।  কিন্তু কাতারেই তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে।

এবার অর্ধেক মৌসুম কলকাতা মোহামেডানেই খেলার কথা জে বি সিক্সের। আর বাকি মৌসুম সাইফ স্পোর্টিংয়ের হয়ে খেলবেন দেশের ফুটবলের এই পোস্টার বয়।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
এমএইচএম/আরএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।