ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নকআউট পর্ব নিশ্চিত করা লিভারপুলের হোঁচট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
নকআউট পর্ব নিশ্চিত করা লিভারপুলের হোঁচট

চ্যাম্পিয়নস লিগে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে মিতউইলানের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে লিভারপুল। যদিও আগের রাউন্ডে গ্রুপ সেরা হয়েই শেষ ষোলোর টিকিট নিশ্চিত করে ইয়র্গেন ক্লপের শিষ্যরা।

আর গ্রুপের অন্য ম্যাচে আয়াক্সকে তাদেরই মাঠে ১-০ গোলে হারিয়ে শেষ ষোলোয় উঠেছে আতালান্তা।

বুধবার চ্যাম্পিয়ন্স লিগের ‘ডি’ গ্রুপের শেষ রাউন্ডে প্রতিপক্ষের মাঠে খেলতে যায় লিভারপুল। তবে আতিথেয়তা নিতে গিয়ে ম্যাচের প্রথম মিনিটেই এগিয়ে যায় অলরেডরা। মোহামেদ সালাহ প্রতিপক্ষের দুর্বল ব্যাক-পাসে বল পেয়ে ডি-বক্সে ঢুকে এগিয়ে আসা গোলরক্ষককে ফাঁকি দিয়ে গোলটি করেন।

তবে এই গোলের পরই যেন দিক হারিয়ে ফেলে লিভারপুল। আক্রমণ চালালেও প্রতিপক্ষের রক্ষণে আর টিকছিল না। উল্টো দ্বিতীয়ার্ধে ৬২তম মিনিটে সফল স্পট কিকে সমতা ফেরান স্বাগতিকদের আলেকসান্দের শোলজ। আন্দের্স দ্রায়েরকে লিভারপুলের গোলরক্ষক কুইভিন কেলেহার ফাউল করলে ভিএআরের সাহায্যে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি।

ছয় ম্যাচে চার জয় ও এক ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে গ্রুপ পর্ব শেষ করল লিভারপুল। তিন জয় ও দুই ড্রয়ে আতালান্তার পয়েন্ট ১১।

বাংলাদেশ সময়: ১০১৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।