ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জুভেন্টাসকে রুখে দিল বেনেভেন্তো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
জুভেন্টাসকে রুখে দিল বেনেভেন্তো

ইতালিয়ান সিরিআ লিগে ফের হোঁচট খেয়েছে জুভেন্টাস। এবার নবাগত বেনেভেন্তোর বিপক্ষে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছেড়েছে আন্দ্রে পিরলোর শিষ্যরা।

শনিবার রাতে বেনেভেন্তোর মাঠে ক্রিস্টিয়ানো রোনালদোকে ছাড়াই মাঠে নামে জুভেন্টাস। তবে দলকে এগিয়ে নিয়ে আলভারো মোরাতা সেই অভাব বুঝতে দেননি। কিন্তু প্রথমার্ধের যোগ করা সময়ে গায়েতানো লেতিজিয়ার গোলে সমতায় ফেরে বেনেভেন্তো।

ম্যাচের ২১তম মিনিটে প্রথম মোরাতা দলকে এগিয়ে নেন। ফেদেরিকো চিয়েসার বাড়ানো বল ধরে বাঁ পায়ের শটে জাল খুঁজে নেন স্প্যানিশ ফরোয়ার্ড।

প্রথমার্ধের যোগ করা সময়ে ইউভেন্তুসের রক্ষণে চাপ বাড়িয়ে গোল আদায় করে নেয় বেনেভেন্তো। জানলুকা ও পাসকুয়ালের লক্ষ্যভ্রষ্ট শটের পর কর্নার থেকে গায়েতানো লেতিজিয়া ডান পায়ের ভলিতে পরাস্ত ভয়চেখ স্ট্যাসনি।

ম্যাচের শেষ বাঁশি বাজার পর রেফারির উদ্দেশে কিছু একটা বলতে দেখা যায় মোরাতাকে। জবাবে সঙ্গে সঙ্গে তাকে লাল কার্ড দেখান রেফারি।

লিগে নয় ম্যাচে পঞ্চম ড্র করা পিরলোর দল ১৭ পয়েন্ট নিয়ে আছে পঞ্চম স্থানে। আট ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষে এসি মিলান। ইন্টার মিলান ৯ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। সাস্সুয়োলোর পয়েন্টও ১৮; গোল পার্থক্যে তৃতীয় স্থানে আছে তারা।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।