ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ঘরের মাঠে পয়েন্ট খোয়াল পিএসজি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
ঘরের মাঠে পয়েন্ট খোয়াল পিএসজি

বোর্দোর বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে পিএসজি। আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ার পর সমতা টানেন নেইমার।

তবে মোইজে কিন পিএসজিকে এগিয়ে নেওয়ার পর বোর্দোর পয়েন্ট নিশ্চিত করেন ইয়াসিন আদলি।

শনিবার রাতে ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে লিগ ওয়ানের ম্যাচে এদিন ড্র করার ফলে টানা দুই ম্যাচে পয়েন্ট হারাল টমাস টুখেলের শিষ্যরা।

খেলার দশম মিনিটে তিমোথি পেম্বেলের আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ে পিএসজি। প্রতিপক্ষের কর্নার হেডে ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালে বল পাঠান তরুণ এই ফরাসি ডিফেন্ডার।

২৭তম মিনিটে পেনাল্টি থেকে দলকে সমতায় ফেরান নেইমার। লিগ ওয়ানে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের এটি ৫০তম গোল। ডি-বক্সে তিনি নিজে ফাউলের শিকার হলে ভিএআরের সাহায্যে পেনাল্টি দিয়েছিলেন রেফারি। পরের মিনিটেই নেইমারের জোরালো শট গোলরক্ষক ফেরানোর পর পেয়ে যান কিন, ফাঁকা জালে বল পাঠিয়ে দলকে এগিয়ে নেন তরুণ এই ইতালিয়ান ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধের ৬০তম মিনিটে সমতায় ফেরে সফরকারীরা। ডি-বক্সের মাথা থেকে বুলেট গতির শটে ঠিকানা খুঁজে নেন দুই মিনিট আগেই বদলি নামা ইয়াসিন।

ম্যাচের শেষ দিকে দু’দলই আক্রমণ পাল্টা আক্রমণ চালালেও আর কোনো গোল হয়নি।

লিগে ১২ ম্যাচে আট জয় ও এক ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। ১৬ পয়েন্ট নিয়ে ১১ নম্বরে বোর্দো। এক ম্যাচ কম খেলে ২২ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে লিল।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।