ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

‘গোল্ডেন বয়’ জেতার পরদিনই হালান্দের ৪ গোল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
‘গোল্ডেন বয়’ জেতার পরদিনই হালান্দের ৪ গোল

ইউরোপিয়ান ‘গোল্ডেন বয়’ পুরস্কার জেতার পরইদিন এর প্রতিদান দিলেন আর্লি হালান্দ। ক্লাব বুরুশিয়া ডর্টমুন্ডের হয়ে একাই করে বসলেন ৪ গোল।

তার দুর্দান্ত পারফরম্যান্সেই বুন্দেসলিগায় হার্থা বার্লিনকে ৫-২ গোলে হারিয়েছে জার্মান জায়ান্টরা।

ইতালির গণমাধ্যম তুত্তস্পোর্ত প্রতিবছর ইউরোপের শীর্ষ লিগে খেলা ২১ বছরের নিচের ফুটবলারদের এই পুরস্কার দিয়ে থাকে। এবার আনসু ফাতি, জাডোন সাঞ্চোকে পেছনে ফেলে পুরস্কারটি বাগিয়ে নেন গত কয়েক মৌসুম ধরে অসাধারণ খেলা নরওয়ের হালান্দ।

পুরস্কার পাওয়ার পরদিনই মাঠে নেমে তেতে ওঠেন হালান্দ। ম্যাচের দ্বিতীয়ার্ধে মাত্র ৩২ মিনিটের মধ্যেই ৪টি গোল করেন এই তরুণ ফরোয়ার্ড। ফলে এই মৌসুমে ৮ ম্যাচেই ১০ গোল করা হলো তার। যা বায়ার্ন মিউনিখের রবার্ট লেভান্ডভস্কির থেকে এক গোল কম।

এদিকে ডর্টমুন্ডের জয়ের রাতেই ভার্ডারের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে বায়ার্ন মিউনিখ। ফলে শীর্ষে থাকা জার্মান চ্যাম্পিয়নদের থেকে পয়েন্ট ব্যবধান কমালো ডর্টমুন্ড। ৮ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে শীর্ষে বায়ার্ন। সমান ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে দুইয়ে রয়েছে ডর্টমুন্ড।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।