ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ০৩ ডিসেম্বর ২০২০, ১৬ রবিউস সানি ১৪৪২

ফুটবল

বার্সার হয়ে নিজের ৮০০তম ম্যাচ রাঙাতে পারলেন না মেসি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
বার্সার হয়ে নিজের ৮০০তম ম্যাচ রাঙাতে পারলেন না মেসি হারের পর বিষণ্ন চেহারায় অ্যাতলেটিকোর খেলোয়াড়দের সঙ্গে হাত মেলাচ্ছেন মেসি

বার্সেলোনার হয়ে প্রীতি ও সব প্রতিযোগিতা মিলিয়ে ৮০০তম ম্যাচ খেলতে নেমেছিলেন লিওনেল মেসি। কিন্তু এমন মাইলকফলকে পা রাখার ম্যাচটি রাঙাতে পারেননি আর্জেন্টাইন ফরোয়ার্ড।

অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে ১-০ ব্যবধানে হেরেছে কাতালান জায়ান্টরা। তার মধ্যে বার্সার জন্য দুঃসংবাদ হচ্ছে, হাঁটুতে চোট পেয়েছেন জেরার্ড পিকে। ম্যাচের ৬২তম মিনিটে মাঠ ছাড়তে হয় স্প্যানিশ ডিফেন্ডারকে। ধারণা করা হচ্ছে লম্বা সময় তাকে মাঠের বাইরে থাকতে হবে।

তার পরিবর্তে মাঠে নামেন সের্জিনো ডেস্ত। তার আগে পেদ্রির বদলি হিসেবে মাঠে নামেন ফিলিপে কৌতিনহোও। কিন্তু তাতেও সমতায় ফিরতে পারেনি রোনাল্ড কোম্যানের শিষ্যরা।  

করোনা আক্রান্ত লুইস সুয়ারেস না থাকলেও ঘরের মাঠ ওয়ান্দা মেত্রোপোলিতানোতে হাড্ডাহাড্ডি লড়াইয়ে বিরতিতে যাওয়ার আগে এগিয়ে যায় অ্যাতলেটিকো। প্রথমার্ধের যোগ করা তৃতীয় মিনিটে অ্যাঞ্জেল কোরেয়ার পাস থেকে দলকে দারুণ এক গোলে এগিয়ে দেন ইয়ান্নিক কারাসকো। বলের দখল নিতে বার্সা গোলরক্ষক মার্ক আন্দ্রে টের-স্টেগেন প্রায় মাঝ মাঠে চলে আসেন, তবে তাকে ফাঁকি দিয়ে দূর পাল্লার শটে গোলটি করেন এই বেলজিয়ান মিডফিল্ডার।

দ্বিতীয়ার্ধে ম্যাচে ফিরতে জোর প্রচেষ্ঠা চালালেও অ্যাতলেটিকোর রক্ষণদেয়ালে ফাটল ধরাতে পারেননি মেসি-গ্রিজম্যানরা।

এই জয়ে লা লিগার চলতি মৌসুমের পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে ওঠে এসেছে অ্যাতলেটিকো। ৮ ম্যাচে দিয়েগো সিমিওনের দলের পয়েন্ট ২০। সমান পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল সোসিয়েদাদ। ৮ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে দশে বার্সেলোনা।  

বাংলাদেশ সময়: ০৪১৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa