ঢাকা, শনিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ০৫ ডিসেম্বর ২০২০, ১৮ রবিউস সানি ১৪৪২

ফুটবল

৪৭ বছর পর আর্সেনালের মাঠে জিতল লেস্টার

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
৪৭ বছর পর আর্সেনালের মাঠে জিতল লেস্টার সতীর্থদের সঙ্গে ভার্ডির জয় উদযাপন

বেঞ্চ থেকে ওঠে এসে দুর্দান্ত এক গোল করে লেস্টার সিটিকে ঐতিহাসিক জয় এনে দিয়েছেন জেমি ভার্ডি। ইংলিশ ফরোয়ার্ডের একমাত্র গোলে আর্সেনালকে ১-০ ব্যবধানে হারিয়েছে ব্রেন্ডন রজার্সের শিষ্যরা।

 

গানারদের মাঠ এমিরেটস স্টেডিয়ামে লেস্টার শেষবার জিতেছিল ১৯৭৩ সালে। ৪৭ বছরে এসে দলের জয়ে নায়ক হয়ে থাকলেন ভার্ডি। কাফ ইনজুরির কারণে যে কিনা লেস্টারের গত দুই ম্যাচে মাঠে নামতে পারেননি। এবারও মূল একাদশে ছিলেন না সাবেক ইংলিশ ফরোয়ার্ড। বদলি হিসেবে মাঠে নেমে ৮০তম মিনিটে চেঙ্গিস আন্ডারের দারুণ এক পাস থেকে হেডে আর্সেনালের জালে বল জড়িয়ে দেন ভার্ডি।  

এ নিয়ে প্রিমিয়ার লিগে গানারদের বিপক্ষে ১২ ম্যাচে ১১তম গোল পেলেন তিনি। একই দলের বিপক্ষ ১২ গোল নিয়ে ভার্ডির ওপরে আছেন কেবল ওয়েইন রুনি।  

এই জয়ে ৬ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে চলতি প্রিমিয়ার লিগের তালিকায় চতুর্থ স্থানে আছে লেস্টার। সমান ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে দশে আর্সেনাল। সাউদাম্পটনের বিপক্ষ ২-০ গোলে হারলেও ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে এভারটন।  

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa