ঢাকা, শনিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ০৫ ডিসেম্বর ২০২০, ১৮ রবিউস সানি ১৪৪২

ফুটবল

আবারও জুভেন্টাসের হোঁচট

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
আবারও জুভেন্টাসের হোঁচট বল দখলের লড়াইয়ে দিবালা

সিরি’আ লিগের চলতি মৌসুমে আবারও হোঁচট খেয়েছে জুভেন্টাস। ক্রোটনের পর এবার নিজেদের মাঠ তুরিনে হেলাস ভেরোনার বিপক্ষে ১-১ ব্যবধানে ড্র করে পরাজয় এড়িয়েছে গত আসরের চ্যাম্পিয়নরা।

 

চলতি মৌসুমে লিগে এখনও অপরাজিত আন্দ্রে পিরলোর দল। কিন্তু পাঁচ ম্যাচের মধ্যে তাদের তিনটিতে ড্র করে মাঠ ছাড়তে হয়েছে।  জয় পেয়েছে দুই ম্যাচে। আপাতত ৯ পয়েন্ট নিয়ে তালিকায় পাঁচে আছে তুরিনের বুড়িরা।  

ভেরোনার বিপক্ষে পিরলোর স্কোয়াডে ছিলেন না তুরিনের সবচেয়ে বড় তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। দ্বিতীয়বারও করোনা পজিটিভ রিপোর্ট আসায় মাঠের বাইরে সময় কাটাতে হচ্ছে পর্তুগিজ উইঙ্গারকে।  

ম্যাচেও ছিল সিআর সেভেনের না থাকার প্রভাব। ভেরোনার বিপক্ষে জুভরা প্রথমার্ধ শেষ করে গোলশূন্য ব্যবধানে। বিরতির পর মাঠে নেমে উল্টো পিছিয়ে পড়ে ইতালিয়ান জায়ান্টরা।  

৬০তম মিনিটে আন্দ্রে ফাবিল্লির গোলে এগিয়ে যায় ভেরোনা। এর ১৩ মিনিট পরে দুর্দান্তভাবে একলা বল নিয়ে ছুটে গোল করে জুভদের সমতায় ফেরান সুইডিশ মিডফিল্ডার দেজান কুলুসেভস্কি।  

অবশ্য পিছিয়ে পড়ার আগে আলভারো মোরাতার একটি গোল অফসাইডের কারণে বাতিল না করলে ফলাফল অন্যরকমও হতে পারতো। সাবেক চেলসি স্ট্রাইকারের গোলটি ভার (ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি) দেখে বাতিল করে দেন ম্যাচ রেফারি।  

বাংলাদেশ সময়: ০৯৩৭ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa