ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৩ ডিসেম্বর ২০২০, ১৬ রবিউস সানি ১৪৪২

ফুটবল

কিন-এমবাপ্পের জোড়া গোলে পিএসজির জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
কিন-এমবাপ্পের জোড়া গোলে পিএসজির জয়

মাঠে দলগত খেলা হলো দারুণ। জোড়া গোল করেছেন মোইজে কিন ও কিলিয়ান এমবাপ্পে।

আর এতেই লিগ ওয়ানে দিজোঁর বিপক্ষে ৪-০ গোলের বড় জয় তুলে নিয়েছে পিএসজি।

শনিবার ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে ম্যাচের তৃতীয় মিনিটেই এগিয়ে যায় পিএসজি। বাঁ দিক থেকে ডাচ ডিফেন্ডারের মিচেল বাকারের ক্রস ছয় গজে বক্সে পেয়ে ডান পায়ের ভলিতে গোলটি করেন ইতালিয়ান ফরোয়ার্ড কিন।

পরে ২৩তম মিনিটে জোড়া গোল পূর্ণ করে দলের ব্যবধান দ্বিগুণ করেন কিন। এই গোলে অবশ্য নেইমারের কৃতিত্ব অনেক বেশি। বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢুকে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড এক জনকে কাটিয়ে পাস দেন সতীর্থকে। গোলরক্ষক এগিয়ে গিয়ে চেষ্টা করেও পারেননি বল আটকাতে, অনায়াসে ফাঁকা জালে বল পাঠান মৌসুমের শুরুতে ধারে পিএসজিতে যোগ দেওয়া ২০ বছর বয়সী ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধে ৮২তম মিনিটে ব্যবধান বাড়ান এমবাপ্পে। নেইমারের পাস ধরে ডি-বক্সে ঢুকে একজনের বাধা এড়িয়ে গোলরক্ষকের দুই পায়ের মাঝ দিয়ে লক্ষ্যভেদ করেন তিনি। আর ৮৮ মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে বড় জয় নিশ্চিত করেন এই ফরাসি তরুণ। এই গোলেও ছিল নেইমারের অবদান। নেইমারের পাস পেয়ে পাবলো সারাবিয়া খুঁজে নেন এমবাপ্পেকে। আর ডান পায়ের শটে বল লক্ষ্যে পাঠান।

লিগে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। এক ম্যাচ কম খেলা লিল ১৭ পয়েন্ট নিয়ে আছে দুই নম্বরে।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa