ঢাকা, মঙ্গলবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ০১ ডিসেম্বর ২০২০, ১৪ রবিউস সানি ১৪৪২

ফুটবল

পিছিয়ে পড়েও জয় তুলে নিল লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
পিছিয়ে পড়েও জয় তুলে নিল লিভারপুল

ইংলিশ প্রিমিয়ার লিগে টানা দুই ম্যাচে পয়েন্ট হারানোর পর জয়ের দেখা পেল লিভারপুল। শেফিল্ড ইউনাইটেডের বিরুদ্ধে পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত ২-১ গোলে জয় তুলে নেয় ইয়র্গেন ক্লপের শিষ্যরা।

দলের হয়ে একটি করে গোল করেন রবের্তো ফিরমিনো ও দিয়োগো জোতা।

শনিবার ঘরের মাঠ অ্যানফিল্ডে লিভারপুল প্রথম মিনিটেই এগিয়ে যেতে পারতো। তবে ডি-বক্সের ভেতর সাদিও মানের শট রুখে দেন প্রতিপক্ষের ডিফেন্ডার। কিন্তু ১৩তম মিনিটে উল্টো লিড নেয় শেফিল্ড। পেনাল্টি থেকে গোলটি করেন সান্দের বের্গ। লিভারপুলের ফাবিনিয়ো ফাউল করায় রেফারি শুরুতে ফ্রি-কিক দিলেও ভিএআরের সাহায্যে পেনাল্টির বাঁশি বাজান।

ম্যাচের ৪১তম মিনিটে স্বাগতিকদের সমতায় ফেরান ফিরমিনো। ডান দিক থেকে সতীর্থের ক্রসে মানের জোরালো হেড গোলরক্ষক ফেরানোর পর খুব কাছ থেকে ফাঁকা জালে বল পাঠান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধে ৬১তম মিনিটে মোহামেদ সালাহ বল জালে পাঠালেও অফসাইডের কারণে গোল পায়নি লিভারপুল। একটু পরই অবশ্য জোতার গোলে এগিয়ে যায় তারা। বাঁ দিক থেকে মানের ক্রসে হেডে ঠিকানা খুঁজে নেন পর্তুগিজ ফরোয়ার্ড। আর এ গোলই দলের জয় নিশ্চিত করে।

লিগে ছয় ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে ক্লপের দল। এক ম্যাচ কম খেলে সমান পয়েন্ট নিয়ে শীর্ষে এভারটন।

এদিকে লিগের অপর হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসি। ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। ছয় ম্যাচে দুই জয় ও তিন ড্রয়ে ৯ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে চেলসি। এক ম্যাচ কম খেলে দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে পঞ্চদশ স্থানে আছে ইউনাইটেড।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa