ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

৬ মাসের জন্য জেলে যেতে পারেন রিয়াল তারকা জোভিচ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
৬ মাসের জন্য জেলে যেতে পারেন রিয়াল তারকা জোভিচ লুকা জোভিচ

আবারও বড় বিপদে পড়তে যাচ্ছেন লুকা জোভিচ। সার্বিয়ার করোনা ভাইরাস কোয়ারেন্টিন প্রটোকল ভঙ্গের দায়ে ৬ মাসের জন্য জেলে যেতে পারেন এই রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড।

 

২০১৯ সালে এনট্রাখট ফ্রাঙ্কফুর্ট থেকে সান্তিয়াগো বার্নাব্যুতে আসার পর, এই ২২ বছর বয়সী সার্বিয়ান তারকা মাঠের পারফর্ম্যান্সের চেয়ে মাঠের বাইরের ক্রিয়াকর্মের জন্য বেশিবার সংবাদের শিরোনাম হয়েছেন।

সার্বিয়ান অ্যাজেন্সি তানজুগ জানিয়েছে, মার্চে করোনা প্রটোকল ভাঙার জন্য জোভিচ ৬ মাসের জন্য জেলে যেতে পারেন। রিয়াল মাদ্রিদ খেলোয়াড়রা কোয়ারেন্টিনে থাকা সত্ত্বেও তিনি নিজ দেশের বাড়িতে ফেরত এসেছিলেন।  

দেশটির প্রসিকিউটর অফিসের দাবি, জোভিচ দেশে পৌঁছার সময় প্রয়োজনীয় স্বাস্থ্য প্রটোকল মানেননি।  শুক্রবার (২৩ অক্টোবর) সিদ্ধান্ত নেওয়া হবে, এই অভিযোগে রিয়াল তারকার বিরুদ্ধে কোন ধরনের আইন অনুসরণ করা হবে তা।

এর আগে আরটিএস নামে এক গণমাধ্যম জানিয়েছে, এই অভিযোগ থেকে বাঁচতে জোভিচ ৩০ হাজার ইউরো জরিমানা দেন। তবে তাতেও বাঁচা হচ্ছে না তার। সার্বিয়ান প্রসিকিউটররা স্বাস্থ্য প্রটোকল ভাঙার অভিযোগে জোভিচের ৬ মাসের জন্য হাজতবাসের আবেদন করবেন জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।