ঢাকা, শনিবার, ৯ কার্তিক ১৪২৭, ২৪ অক্টোবর ২০২০, ০৬ রবিউল আউয়াল ১৪৪২

ফুটবল

বসুন্ধরা কিংসে যোগ দিলেন ইরানের খালেদ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
বসুন্ধরা কিংসে যোগ দিলেন ইরানের খালেদ খালেদ শাফিইর সঙ্গে চুক্তি করছেন বসুন্ধরা কিংসের প্রেসিডেন্ট ইমরুল হাসান

নতুন বিদেশি ফুটবলার হিসেবে বসুন্ধরা কিংসে যোগ দিলেন ইরানের ডিফেন্ডার খালেদ শাফিই। আর্জেন্টিনার স্ট্রাইকার হার্নান বার্কোস পারিবারিক কারণে ক্লাব ছেড়ে দেওয়ার পরদিনই খালেদকে দলে টানলেন বর্তমান চ্যাম্পিয়নরা।

রোববার (১৮ অক্টোবর) আনুষ্ঠানিকভাবে বসুন্ধরা কিংসের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেন খালেদ। ২০২০-২১ মৌসুমের জন্য ৩৩ বছর বয়ী এই ডিফেন্ডারের সঙ্গে চুক্তি করেছে বসুন্ধরা। এসময় খালেদ জানান, প্রথমবারের মতো বাংলাদেশের বড় একটি ক্লাবে খেলতে পেরে আনন্দিত তিনি।

ইরানিয়ান ডিফেন্ডার বলেন, ‘প্রথমাবের মতো বাংলাদেশের প্রথমসারির ক্লাবের সঙ্গে চুক্তি করতে পেরে ভালো লাগছে। আশা করি, আগামী মৌসুমটি আমাদের ভালো কাটবে এবং আমরাই চ্যাম্পিয়ন হবো। ’

খালেদ সম্পর্কে বসুন্ধরা কিংসের প্রেসিডেন্ট ইমরুল হাসান বলেন, ‘এএফসি কাপের জন্য একজন এশিয়ান ফুটবলার রাখতে হয়। সেজন্য আমরা একজন এশিয়ান ফুটবলার খুঁজছিলাম। যেহেতু আমরা ইতোমধ্যে দু’জন ব্রাজিলিয়ানের সঙ্গে চুক্তি করেছি  এবং বার্কোস ছিল আমাদের বিদেশি পজিশনে। একজন এশিয়ান কোটা বাকি ছিল। আমরা সেই মোতাবেক কয়েকজন এশিয়ান ফুটবলারের সঙ্গে যোগাযোগ করি। তার সঙ্গে কথা বলার পর সবকিছু মিলে যাওয়াতে আমরা তাকে দলে নেই। ’

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa