ঢাকা, শনিবার, ৯ কার্তিক ১৪২৭, ২৪ অক্টোবর ২০২০, ০৬ রবিউল আউয়াল ১৪৪২

ফুটবল

নারী লাইন্সম্যানের গায়ে হাত দিয়ে বিতর্কে জড়ালেন আগুয়েরো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
নারী লাইন্সম্যানের গায়ে হাত দিয়ে বিতর্কে জড়ালেন আগুয়েরো নারী লাইন্সম্যানের গায়ে হাত দিলেন আগুয়েরো

মাঠে সচরাচর রেফারি বা লাইন্সম্যানের গায়ে হাত দিতে দেখা যায় ফুটবলারদের। তবে এবার নারী লাইন্সম্যানের গায়ে হাত দিয়ে বিতর্কে জড়িয়েছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো।

শনিবার (১৭ অক্টোবর) ইংলিশ প্রিমিয়ার লিগে আর্সেনালের বিপক্ষে ম্যাচে বিরতিতে যাওয়ার একটু আগে ম্যানচেস্টার সিটি তারকাকে দেখা যায় নারী লাইন্সম্যানের গায়ে হাত দিতে। ততক্ষণে অবশ্য ২৩তম মিনিটে রহিম স্টার্লিংয়ের করা গোলে এগিয়ে সিটিজেনরা। প্রথমার্ধ শেষের বাঁশি বাজার আগে একটি থ্রো-ইন নিয়ে নারী লাইন্সম্যান ম্যাসি-ইলিসের সঙ্গে কথা বলেন আগুয়েরো।

প্রতিপক্ষের পরিবর্তে থ্রো-ইনটা নিজেদের পক্ষে যাবে দাবি করেন তিনি। এসময় সিটি ফরোয়ার্ডকে দেখা যায় সেই নারী লাইন্সম্যানের গায়ে কাঁধে হাত দিয়ে স্পর্শ করতে। শরীর স্পর্শের বিষয়টি ভাল লাগেনি ম্যাসি-ইলিসের। ক্ষোভের সঙ্গে আগুয়েরোর হাত সরিয়ে দেন তিনি।

বিষয়টি ভাইরাল হতেও বেশিক্ষণ সময় লাগেনি। এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে আগুয়েরোকে নিয়ে অনেকে সমালোচনামূখর হোন। বিষয়টিকে অনেকে অশোভন ও অপেশাদারি হিসেবে দেখেছেন।

এমনকি আর্সেনাল কোচ মাইকেল আর্তেতাও বিষয়টিকে ভালো চোখে নেননি। তিনি বলেন, ‘এটা না করলেও হতো। রেফারিদের প্রতি শ্রদ্ধাবোধ থাকতে হবে। ’ 

তবে সিটিজেন কোচ পেপ গার্দিওলাকে পাশে পাচ্ছেন আগুয়েরো। তিনি সংবাদ সম্মেলনে সরাসরি সার্টিফিকেট দিয়ে দিয়েছেন নিজের শিষ্যের। সাবেক বার্সা কোচ বলেন, ‘আগুয়েরো খুব ভাল মানুষ। এটা নিয়ে আলোচনার কিছুই নেই। ’

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
ইউবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa