ঢাকা, শনিবার, ৯ কার্তিক ১৪২৭, ২৪ অক্টোবর ২০২০, ০৬ রবিউল আউয়াল ১৪৪২

ফুটবল

আর্সেনালকে হারাল ম্যানসিটি, ম্যানইউর গোল উৎসব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
আর্সেনালকে হারাল ম্যানসিটি, ম্যানইউর গোল উৎসব আর্সেনালকে হারাল ম্যানসিটি

ইংলিশ প্রিমিয়ার লিগে দুই ম্যাচ পরে জয়ে ফিরেছে ম্যানচেস্টার সিটি। হাইভোল্টেজ ম্যাচে আর্সেনালকে ১-০ গোলে হারিয়েছে তারা।

আর অন্য ম্যাচে নিউক্যাসেল ইউনাইটেডকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

শনিবার ইতিহাদ স্টেডিয়ামে ২৩তম মিনিটে রাহিম স্টার্লিংয়ের গোলে লিড পায় সিটি। চোট কাটিয়ে ফেরা সার্জিও আগুয়েরোর বাড়ানো বল ডি-বক্সে পেয়ে একজনকে কাটিয়ে ফিল ফোডেনের নেওয়া শট ফেরান গোলরক্ষক। ফিরতি বল ফাঁকা জালে পাঠান ইংলিশ স্ট্রাইকার স্টার্লিং। আর এই গোলেই শেষ পর্যন্ত পেপ গার্দিওলা শিষ্যদের জয় নিশ্চিত হয়।

অন্যদিকে নিউক্যাসেলের মাঠ সেন্ট জেমস পার্কে আত্মঘাতী গোলে পিছিয়ে পড়া ওলে গুনার সুলশারের শিষ্যরা প্রথমার্ধেই সমতায় ফেরে। পরে ম্যাচের শেষ ১০ মিনিটে আরও তিন গোল করে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে।  লুক শ’য়ের আত্মঘাতী গোলে পিছিয়ে পড়া দলকে সমতায় ফেরান হ্যারি ম্যাগুইয়ার। পরে একটি করে গোল করেন ব্রুনো ফের্নান্দেস, অ্যারন ওয়ান-বিসাকা ও মার্কাস র‌্যাশফোর্ড।

লিগে চার ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে দশম স্থানে আছে সিটি। এক ম্যাচ বেশি খেলা আর্সেনাল তিন জয় ও দুই হারে ৯ পয়েন্ট নিয়ে পাঁচে আছে। ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে এভারটন। ১০ পয়েন্ট নিয়ে দুইয়ে লিভারপুল। ৮ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে আছে চেলসি। আর চার ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে চতুর্দশ স্থানে আছে ম্যানইউ।

বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa