ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

রোমাঞ্চকর ম্যাচে ডর্টমুন্ডকে হারিয়ে জার্মান সুপার কাপ জিতল বায়ার্ন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, অক্টোবর ১, ২০২০
রোমাঞ্চকর ম্যাচে ডর্টমুন্ডকে হারিয়ে জার্মান সুপার কাপ জিতল বায়ার্ন

নিজেদের ইতিহাসে সেরা সময় কাটাচ্ছে বায়ার্ন মিউনিখ। গত মৌসুমে ট্রেবল জয়ের পর উয়েফা সুপার কাপ ও এবার শক্তিশালী দলটি জার্মান সুপার কাপ ঘরে তুললো।

চিরপ্রতিদ্বন্দ্বী বুরুশিয়া ডর্টমুন্ডকে ৩-২ ব্যবধানে হারিয়ে এ জয় তুলে নেয় হ্যান্স ফ্লিকের শিষ্যরা।

অবশ্য ম্যাচটিতে দারুণ রোমাঞ্চ ছড়ায়। জোড়া গোলে পিছিয়ে পড়া ডর্টমুন্ড দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে সমতায় ফেরে। তবে শেষদিকে জসুয়া কিমিচ ব্যবধান গড়ে দিলে জার্মান সুপার কাপ জয়ের উল্লাসে মাতে বায়ার্ন।

বুধবার ঘরের মাঠে আলিয়াঞ্জ অ্যারেনায় প্রথমে তোলিসোর গোলে বায়ার্ন এগিয়ে যাওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন টমাস মুলার। বিরতির আগে ও পরে ডর্টমুন্ডের গোল দুটি করেন ইউলিয়ান ব্রান্ডট ও আর্লিং হলান্ড।

অবশেষে ৮২তম মিনিটে অসাধারণ নৈপুণ্যে জয়সূচক গোলটি করেন কিমিচ। মাঝমাঠে প্রতিপক্ষের পা থেকে বল কেড়ে রবার্ট লেভান্ডভস্কিকে বাড়িয়ে এগিয়ে যান তিনি। ফিরতি পাস ধরে শট নিতে গিয়ে পড়ে যান কিমিচ, ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন গোলরক্ষক। পড়ে থাকা অবস্থাতেই পেছন থেকে বাঁ পায়ের শটে লক্ষ্যভেদ করেন জার্মান মিডফিল্ডার।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।