ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রিয়ালে নতুন ফুটবলারের প্রয়োজন অনুভব করেন না জিদান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
রিয়ালে নতুন ফুটবলারের প্রয়োজন অনুভব করেন না জিদান

দলের সবচেয়ে বড় তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর দু’বছর আগেই রিয়াল মাদ্রিদকে বিদায় বলেছেন। এরপর কার্যত কোনো সুপারস্টার দলে ভেড়ায়নি গ্যালাকটিকোরা।

তবে পুরনো ও তরুণদের নিয়েই গত মৌসুমে লিগ শিরোপা জেতে রিয়াল। আর বর্তমান দলে নতুন কোনো ফুটবলারের প্রয়োজনও অনুভব করেন না কোচ জিনেদিন জিদান।

ইউরোপে খেলোয়াড়দের ট্রান্সফার এখনও খেলো রয়েছে। আর অনেক বিশেষজ্ঞ রিয়ালকে নতুন ফুটবলার কেনার জন্য পরামর্শ দিচ্ছেন। তবে ফ্রান্সের বিশ্বকাপজয়ী এই তারকা জানিয়ে দেন রিয়ালের বর্তমান স্কোয়াড নিয়েই তিনি খুশি।

এক সাক্ষাতকারে জিদান বলেন, ‘সবাই তাদের নিজস্ব মতামত দিতে পারে। আমার মতে, আমার কাছে সবসময়ই সেরাটা ছিল এবং মাদ্রিদে সবসময় সেরাকেই প্রাধান্য দেয়। খেলোয়াড়দের দল-বদল আগামী ৫ অক্টোবর পর্যন্ত চলবে। ’

তিনি আরও বলেন, ‘দিন শেষে আমাদের এখনও অনেক খেলোয়াড় রয়েছে। আপনি কি আরও খেলোয়াড় দেখতে চান? কিসের জন্য? তারা সবাই খুব ভালো মানের। আমি সত্যিই তাদের নিয়ে খুশি। ’

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।