ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ফাতির জন্য ১৫০ মিলিয়নের প্রস্তাবও ফিরিয়ে দিল বার্সা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
ফাতির জন্য ১৫০ মিলিয়নের প্রস্তাবও ফিরিয়ে দিল বার্সা আনসু ফাতি

বয়স মাত্র ১৭ বছর। তবে এখনই আগামী ফুটবল বিশ্বের সেরা তারকা হওয়ার বার্তা জানিয়ে দিয়েছেন আনসু ফাতি।

গত মৌসুমে বার্সেলোনার সিনিয়র দলে অভিষেকেই নজর কেড়েছেন এই স্প্যানিশ উইঙ্গার। যার জন্য ইউরোপের ধনী ক্লাবগুলোও দল-বদলের মৌসুমে চোখ রাখছে ফাতির ওপর। গত সপ্তাহে এজেন্ট হোর্হে ম্যান্ডেস তো টিনেজ তারকার জন্য এক প্রস্তাবই নিয়ে এসেছিলেন।

তবে ফাতির জন্য ১৫০ মিলিয়ন ইউরোর প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিয়েছে বার্সা। যার মধ্যে ১২৫ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি এবং বাকি ২৫ মিলিয়ন ইউরো দেওয়ার হতো তার পারফরম্যান্সের ভিত্তিতে। এমনটাই জানিয়েছে স্প্যানিশ ক্রীড়া মাধ্যম মার্কা।

কাতালান জায়ান্টরা সেই প্রস্তাব ফিরিয়ে প্রত্যাখান তো করেছেই, এমনকি এই ফাতিকে বিক্রির আলোচনারও ইতি টেনেছে।

চলতি বছরের শুরুতে, এক ক্লাব ফাতির জন্য ১০০ মিলিয়ন ইউরো প্রস্তাব দিয়েছিল বার্সাকে। তবে এবার যে ক্লাবটি ১৫০ মিলিয়ন প্রস্তাব নিয়ে এসেছিল তার নাম প্রকাশ করা হয়নি। অবশ্য ফাতির ব্যাপারে আগে থেকে আগ্রহ দেখিয়ে আসছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড।

সাম্প্রতিক সময়ে ফাতিই বার্সেলোনার একমাত্র খেলোয়াড় যার রিলিজ ক্লজ ১৭০ মিলিয়ন ইউরো থেকে বাড়িয়ে করা হয়েছে ৪০০ মিলিয়ন ইউরো। এই মুহূর্তে ক্যাম্প ন্যুয়ে তার চুক্তি নবায়ন করেননি। তবে বার্সার সঙ্গে তার চুক্তির মেয়াদ আছে ২০২২ সাল পযর্ন্ত।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
ইউবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।