ঢাকা, রবিবার, ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০, ০৭ রবিউল আউয়াল ১৪৪২

ফুটবল

বলিভিয়া এবং পেরুর বিপক্ষে জেসুসকে পাচ্ছে না ব্রাজিল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
বলিভিয়া এবং পেরুর বিপক্ষে জেসুসকে পাচ্ছে না ব্রাজিল গাব্রিয়েল জেসুস

চোটের কারণে কমপক্ষে তিন সপ্তাহের জন্য ছিটকে গেছেন ম্যানচেস্টার সিটির ব্রাজিলিয়ান স্ট্রাইকার গাব্রিয়েল জেসুস। যার কারণে সেলেকাওদের বিশ্বকাপ বাছাইপর্বের প্রথম দুই ম্যাচে দর্শক হয়ে থাকতে হবে ২৩ বছর বয়সী তারকাকে।

ব্রাজিল ফুটবল ফেডারেশন জানিয়েছে, বলিভিয়া ও পেরুর বিপক্ষে ম্যাচের স্কোয়াড থেকে জেসুসের নাম বাদ দেওয়া হয়েছে। তারা এক বিবৃতিতে জানায়, ’২৩ বছর বয়সী স্ট্রাইকারের চোটে পড়া নিয়ে ব্রাজিল জাতীয় দলের চিকিৎসক রদ্রিগো লাসমারের সঙ্গে যোগাযোগ করেছে ইংলিশ দলটি। ’  

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে উলভসের বিপক্ষে চোটে পড়েন তিনি। ম্যাচটিতে ৩-১ ব্যবধানে জিতেছে সিটিজেনরা। দলের হয়ে অতিরিক্ত সময়ে একটি গোলও করেন জেসুস। মাঠে ছিলেন পুরো ৯০ মিনিট।  

সিটির আরেক স্ট্রাইকার সার্জিও আগুয়েরো হাঁটুর চোটে পড়ায় জেসুসকে প্রধান স্ট্রাইকার হিসেবে মাঠে নামান পেপ গার্দিওলা। কিন্তু ব্রাজিলিয়ান তারকাও এবার স্প্যানিশ কোচের কপালে ভাঁজ ফেলে দিলেন। এদিকে আগুয়েরোকে আরও ৭ সপ্তাহ মাঠের বাইরে কাটাতে হতে পারে।  

পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন বিশ্বকাপ বাছাইপর্বে বলিভিয়ার মুখোমুখি হবে ০৯ অক্টোবর। ১৩ অক্টোবর খেলবে পেরুর বিপক্ষে। আর রোববার (২৭ সেপ্টেম্বর) ম্যানচেস্টার সিটি প্রিমিয়ার লিগে মুখোমুখি হবে লেস্টার সিটির।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa