ঢাকা, শুক্রবার, ৮ কার্তিক ১৪২৭, ২৩ অক্টোবর ২০২০, ০৫ রবিউল আউয়াল ১৪৪২

ফুটবল

সুয়ারেসের স্ত্রীকে আবেগী বিদায় জানালেন মেসি পত্নী রোকুজ্জো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
সুয়ারেসের স্ত্রীকে আবেগী বিদায় জানালেন মেসি পত্নী রোকুজ্জো নিজ পত্নীদের সঙ্গে মেসি ও সুয়ারেস

বার্সেলোনায় থাকাকালীন লুইস সুয়ারেসের সঙ্গে কেবল লিওনেল মেসির বন্ধুত্ব হয়নি, আন্তরিক সম্পর্ক গড়ে ওঠেছিল তাদের দুই পত্নীর মধ্যেও। কিন্তু দুই লাতিন ফরোয়ার্ডের পাশাপাশি আন্তোনেলা রোকুজ্জোকেও  বিদায় জানাতে হয়েছে সোভি বালবিকে।

 

কাতালোনিয়ায় ৬ বছরের পাঠ চুকিয়ে এখন মাদ্রিদকে নতুন ঠিকানা হিসেবে বেছে নিয়েছেন সুয়ারেস। বার্সা ছেড়ে যোগ দিয়েছেন অ্যাতলেটিকো মাদ্রিদে। দীর্ঘদিনের সতীর্থের বিদায় ছুঁয়ে গিয়েছিলে মেসিকেও। তেমনি সুয়ারেসের স্ত্রী সোফিকে বিদায় জানাতে গিয়ে আবেগাক্রান্ত হয়েছেন মেসি পত্নী রোকুজ্জোও। কাতালান শহরে দুই পরিবার দীর্ঘদিন ধরে হয়ে ওঠেছিল অবিচ্ছেদ্য অংশ।  

সোফির বিদায়ে সামাজিক যোগাযোগ মাধ্যম এক আবেগাক্রান্ত বার্তা দিয়েছেন রোকুজ্জো। মেসির সহধর্মীনি ইন্সটাগ্রামে লেখেন, ‘বোলু, আমার বন্ধু, আমার বোন… একসঙ্গে থাকার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ। অনেক হাসি, অনেক সঙ্গ এবং অনেক অসমাপ্ত কথার জন্য। পরিবারের মতো ছিলে তুমি আমাদের জন্য। আমি তোমাকে বলে বুঝাতে পারবো না, তোমাকে কতটুকু মিস করছি এবং তোমার চমৎকার পরিবারকে। ’

রোকুজ্জো আরও লেখেন, ‘সবকিছুর জন্য ধন্যবাদ। আশা করি, জীবন আমাদের আবারও একসঙ্গে কাটানোর মুহূ্র্ত এনে দেবে। আমি নিশ্চিত শিগগিরই আমাদের আবার দেখা হবে। আমি তোমাকে ভালবাসি, তোমার পরিবারকেও। নতুন জীবনের জন্য শুভকামনা। ’ 

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa