ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সালাহ-মানেদের সঙ্গী হতে যাচ্ছেন জোতা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
সালাহ-মানেদের সঙ্গী হতে যাচ্ছেন জোতা দিয়েগো জোতা

উলভস ফরোয়ার্ড দিয়োগো জোতার সঙ্গে ৪১ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে চুক্তিতে রাজি হয়েছে লিভারপুল। তবে অন্যান্য বিষয়াদি যোগ করে এই চুক্তি ৪৫ মিলিয়ন পাউন্ডেও উঠতে পারে।

 

বায়ার্ন মিউনিখ থেকে স্প্যানিশ মিডফিল্ডার থিয়াগো আলাকান্তারাকে অ্যানফিল্ডে আনার দিনে জোতার সঙ্গে চুক্তিতে নামে ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিনরা।  

অন্যদিকে ২৪ বছর বয়সী পর্তুগিজ তারকাকে ছাড়লেও লিভারপুলের ১৮ বছর বয়সী ডাচ ডিফেন্ডার কি-জানা হোভারের সঙ্গে ৯ মিলিয়ন পাউন্ডের চুক্তি করতে যাচ্ছে উলভস। তবে এর সঙ্গে ১৫ শতাংশ বিক্রয় রিলিজ ক্লজ এবং আরও ৪.৫ মিলিয়ন পাউন্ড যোগ হতে পারে।  

জোতা উলভসে যোগ দেন ধারে, ২০১৭/১৮ মৌসুমের চ্যাম্পিয়নশিপ জয় অভিযানে। এরপর ২০১৮ সালে ১২.৮ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে ইংলিশ ক্লাবটির সঙ্গে স্থায়ী চুক্তি করেন। উলভসের হয়ে তিনি ১৩১ ম্যাচে করেছেন ৪৪ গোল। যার মধ্যে ইউরোপা লিগের গত মৌসুমে বেসিকতাস ও এস্পানিওলের বিপক্ষে জয়ের ম্যাচে করেছেন হ্যাটট্রিক।  
 
বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।