ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার ঘোষণা সেতিয়েনের

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২০
বার্সার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার ঘোষণা সেতিয়েনের বার্তেমেউ ও সেতিয়েন

কিকে সেতিয়েনকে বার্সেলোনা বরখাস্ত করে ১৭ আগস্ট। তবে আনুষ্ঠানিকভাবে বুধবারের (১৬ সেপ্টেম্বর) আগে বিষয়টি তাকে জানায়নি ক্যাম্প ন্যু কর্তৃপক্ষ।

যার কারণে সেতিয়েন বৃহস্পতিবার (১৭ আগস্ট) বার্সার ওপর অভিযোগ এনে এক বিবৃতি দিয়েছেন। যেখানে তিনি জানিয়েছেন, যদি দরকার হয় তবে আইনানুগ ব্যবস্থা নেবেন তিনি।  

ক্যাম্প ন্যুয়ে সেতিয়েনের কোচিং স্টাফদের মধ্যে ছিলেন এডার সারাবিয়া, জন পাসকুয়া এবং ফ্রান সোতো। তাদের পক্ষ থেকে এই বিবৃতি প্রকাশ করেন ৬১ বছর বয়সী স্প্যানিশ কোচ। যেখানে তিনি জানান, এই তিনজনকে ক্যাম্প ন্যুয়ে নতুন ভূমিকায় রাখার কথা দিয়েছিল বার্সা। তবে সেই কথা না রাখায় এই তিনজনকে নিয়ে ক্ষতিপূরণ চান সেতিয়েন।  

তিনি বিবৃতিতে বলেন, ‘আমাদের অসংখ্যবার অনুরোধ সত্ত্বেও বার্সেলোনা বোর্ড একমাস সম্পূর্ণ নিশ্চুপ ছিল। গতকালের (বুধবার) আগ পযর্ন্ত ক্লাব থেকে আমাদের সঙ্গে কোনো আনুষ্ঠানিক যোগাযোগ করা হয়নি এবং এবার তা করেছে বুরোফ্যাক্সের মাধ্যমে। ’ 

তিনি আরও বলেন, ‘এভাবে যোগাযোগের লক্ষ্য হচ্ছে, ২০২০ সালের ১৪ জানুয়ারি যে চুক্তি করা হয়েছিল তার শর্ত পূরণ করতে চায় না বার্সা। আমার ক্ষেত্রে, ক্লাব এবং প্রেসিডেন্ট তাৎক্ষণিক প্রভাবের ফলে ১৭ আগস্ট প্রকাশ্যে আমাকে বরখাস্ত করার ঘোষণা দেন। কিন্তু ১৬ সেপ্টেম্বরে, প্রায় এক মাস পার পার হওয়ার পর আমাকে বরখাস্ত করার আনুষ্ঠানিক কাগজপত্র গতকাল পাঠিয়েছে।  বাকি কোচিং স্টাফদের বলা হয়েছে তাদের ক্লাবে পুনর্বাসন করা হবে। এসব কিছু দেখার পর আমাদের মনে হয়েছে, আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য চুক্তির কাগজপত্র আইনজীবীর হাতে তুলে দেওয়া দরকার। এসব করা হবে নিজেদের অধিকার রক্ষার জন্য। ’ 

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।