ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

করোনামুক্ত হয়ে অনুশীলনে ফিরলেন নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২০
করোনামুক্ত হয়ে অনুশীলনে ফিরলেন নেইমার নেইমার জুনিয়র/ছবি: সংগৃহীত

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত হয়েছেন নেইমার জুনিয়র। শুধু তাই না, পিএসজির অনুশীলনে ফিরেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

শুক্রবার (১১ সেটেম্বর) এক টুইট বার্তায় করোনা নেগেটিভ হওয়ার খবর নিজেই জানিয়েছেন নেইমার।  

চ্যাম্পিয়নস লিগের ফাইনাল শেষে কয়েকজন সতীর্থের সঙ্গে ব্যালেয়ারিক দ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন নেইমার। এরপর ইবিজায় সতীর্থ ও বন্ধু-বান্ধবদের নিয়ে পার্টি করতে গিয়েই করোনা আক্রান্ত হন তিনি।   

শুধু নেইমার একাই নন, একে একে করোনা পজিটিভ হন পিএসজির আনহেল দি মারিয়া, লিয়ান্দ্রো পারেদেস, মাউরো ইকার্দি, কেইলর নাভাস এবং মার্কুইনোসও। অবশ্য তাদের সঙ্গে না গিয়েও করোনা পজিটিভ হন কিলিয়ান এমবাপ্পেও।

করোনা আক্রান্তরা সবাই আইসোলেশনে আছেন। এরইমধ্যে নিজের অংশ পার করেছেন নেইমার। এরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে এই সংবাদ জানিয়ে তিনি লিখেছেন, ‘আমি অনুশীলনে ফিরেছি, অনেক খুশি লাগছে #করোনাআউট। ’

নেইমারসহ মূল দলের করোনা পজিটিভদের অনুপস্থিতিতে এরইমধ্যে মৌসুম শুরু হয়ে গেছে পিএসজির। ফ্রেঞ্চ লিগ ওয়ানের গত আসরের চ্যাম্পিয়নরা ১-০ গোলে হেরেছে লঁসের মাঠে। এখন নেইমারসহ বাকিরা ফিরে এলেই পুরোদমে ঘরোয়া ফুটবলের শিরোপা ধরে রাখার লড়াইয়ে নামবে ফরাসি চ্যাম্পিয়নরা।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।