ঢাকা, রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

ফুটবল

মানের গোলে লিভারপুলের স্বস্তির জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
মানের গোলে লিভারপুলের স্বস্তির জয় ছবি:সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের একেবারে নিচের দল নরউইচ সিটির বিপক্ষে জয় পেতে বেশ কষ্টই করতে হলো লিভারপুলকে। তবে সাদিও মানের শেষ দিকের করা গোলে ১-০ ব্যবধানের স্বস্তি নিয়ে মাঠ ছেড়েছে ইয়র্গেন ক্লপের শিষ্যরা। আর এ জয়ে শীর্ষস্থান আরও মজবুত করল লিভাপরপুল।

শনিবার নরউইচের মাঠে খেলতে যায় লিভারপুল। তবে পুরো মৌসুমে দাপট দেখানে সফরকারীরা এদিন খুব একটা সুযোগ তৈরি করতে পারেনি।

তাই প্রথমার্ধ গোলশূন্য হয়ে শেষ করে দু’দল।

বিরতির পর আক্রমণের ধার বাড়ায় লিভারপুল। তবে দ্বিতীয়ার্ধের শুরুতে দলটির বেশ কয়েকটি বড় সুযোগ নষ্ট হয় নরউচের গোলরক্ষকের কারণে। কিন্তু ৬০তম মিনিটে অ্যালেক্স অক্সলেইড-চেম্বারলেইনের পরিবর্তে সেনেগাল ফরোয়ার্ড মানে মাঠে নামলে শক্তি বাড়ায় লিভারপুল।

আর মাঠে নেমে কিছুক্ষণের মধ্যেই দলকে এগিয়ে জয় নিশ্চিত করেন মানে। ৭৮তম মিনিটে জর্ডান হেন্ডারসনের লম্বা পাসে ডান পয়ের শটে গোলটি করেন তিনি।

লিগে ২৬ ম্যাচে ২৫ জয় ও এক ড্রয়ে ৭৬ পয়েন্ট অর্জন করল লিভারপুল। এক ম্যাচ কম খেলে দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৫১। অল রেড খ্যাত লিভারপুল মৌসুমে নিজেদের বাকি ১২ ম্যাচের পাঁচটিতে জিতলেই ১৯৯০ সালের পর প্রথম লিগ শিরোপা ঘরে তুলবে।

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa