ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

ফুটবল

পুরোনো ক্লাবে ফিরতে মরিয়া জেমস রদ্রিগেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৯
পুরোনো ক্লাবে ফিরতে মরিয়া জেমস রদ্রিগেজ পুরোনো ক্লাবে ফিরতে মরিয়া জেমস রদ্রিগেজ। ছবি: সংগৃহীত

নিজের পছন্দের ক্লাব রিয়াল মাদ্রিদে আবারও ফিরতে চান জেমস রদ্রিগেজ। বর্তমানে তিনি জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখে ধারে খেললেও পুরোনো ক্লাবে ফিরে আসতে মরিয়ে হয়ে আছেন তিনি। এমনটি জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা।

এর আগে রিয়াল দুই মৌসুমের জন্য ধারে বায়ার্নে পাঠায় অ্যাটাকিং মিডফিল্ডার রদ্রিগেজকে। তবে চুক্তিটি এমন যে, মেয়াদ শেষ হয়ে গেলে ৩৫ মিলিয়ন ইউরোতে তাকে কিনে নিতে পারবে বাভারিয়ানরা।

এদিকে গুঞ্জন উঠেছে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসও নাকি রদ্রিগেজকে পেতে চাইছে। ‍বিশেষ করে তার এক সময়ের রিয়াল সতীর্থ ক্রিস্টিয়ানো রোনালদোই নাকী ফোন করে তুরিনের ওল্ড লেডিদের হয়ে খেলার ব্যাপারে তাকে প্রস্তাব দিয়েছেন। তবে কলম্বিয়ান তারকা এখনও এ ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেননি।

রিপোর্ট বলা হচ্ছে রদ্রিগেজও বায়ার্নের নতুন কোচ নিকো কোভাচের সঙ্গে খাপ খাওয়াতে পারছেন না।

২০১৪ ফুটবল বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করে রিয়ালে যোগ দেন রদ্রিগেজ। যেখানে লস ব্ল্যাঙ্কসদের হয়ে তিন মৌসুম খেলে দুটি চ্যাম্পিয়নস লিগ ট্রফি জেতেন। তবে নিজের শেষ মৌসুমে মাত্র ১৩টি লিগ ম্যাচে মাঠে নামতে পেরেছিলেন তিনি।

এদিকে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব আর্সেনাল সম্প্রতি রদ্রিগেজের প্রতি আগ্রহ দেখিয়েছে। তবে তিনি ইংল্যান্ডে যাওয়ার ব্যাপারে ইতিবাচক নন।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, ১৪ ফেব্রুয়ারি, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।