ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

ফুটবল

আগুয়েরোর গোলে ফাইনালে ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৯
আগুয়েরোর গোলে ফাইনালে ম্যানসিটি ছবি: সংগৃহীত

ইংলিশ লিগ কাপের সেমিফাইনালের প্রথম লেগে বার্টন অ্যালবিয়নের বিপক্ষে ৯-০ গোলে জিতে আগেই এক কথায় ফাইনাল নিশ্চিত করে রেখেছিল ম্যানচেস্টার সিটি। আর দ্বিতীয় লেগে সার্জিও আগুয়েরোর গোলে অ্যাগ্রিগেট ব্যবধান আরেকটু বাড়ালো পেপ গার্দিওলার শিষ্যরা। দুই লেগ মিলিয়ে ১০-০ গোলের বড় ব্যবধান নিয়েই শিরোপা নির্ধারণী ম্যাচে উঠলো দলটি।

দ্বিতীয় লেগে বার্টনের মাঠে ১-০ গোলে জয় পায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন সিটি। যদিও প্রথম লেগের মতো গোলবন্যা হতে দেয়নি ইংল্যান্ডে তৃতীয়সারির এই দলটি।

ম্যাচের ২৬ মিনিটে সিটির হয়ে একমাত্র জয়সূচক গোলটি করেন আর্জেন্টাইন তারকা আগুয়েরো। রিয়াদ মাহারেজের পাস থেকে শট করে গোলটি আদায় করে নেন এই স্ট্রাইকার। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে এখন পর্যন্ত ১৫টি গোল করলেন তিনি।

অাগামী বৃহস্পতিবার অপর সেমিফাইনালের দ্বিতীয় লেগে মুখোমুখি হবে চেলসি ও টটেনহ্যাম হটস্পার। এদের মধ্যে জয়ী দলের বিপক্ষে ফাইনাল খেলবে সিটি। টটেনহ্যাম প্রথম লেগে নিজেদের মাঠে ১-০ গোলে জিতে ফাইনালের পথে খানিক এগিয়ে আছে।

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, ২৪ জানুয়ারি, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।