ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ভাইরাল ভিডিওর পর ‘অন্ধ’ ভক্তের সঙ্গে সালাহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
ভাইরাল ভিডিওর পর ‘অন্ধ’ ভক্তের সঙ্গে সালাহ সালাহ’র আমন্ত্রণে কাজিন স্টেফেন গার্সিয়াকে নিয়ে চলে আসেন ‘অন্ধ’ ভক্ত কেয়ারনি (ডানে)-ছবি: সংগৃহীত

ফুটবলের অন্ধভক্ত কতরকমই তো হয়। কোনো কোনো অন্ধভক্ত তার প্রিয় দল বা ফুটবলারের জন্য জীবনও দিতে প্রস্তুত। কিন্তু জীবন দেওয়া নয়, সত্যিকারের শারীরিকভাবে এক ‘দৃষ্টিশক্তিহীন’ ভক্ত ইংলিশ প্রিমিয়ার লিগের দল লিভারপুলের পাড় সমর্থক।

চ্যাম্পিয়নস লিগে গ্রুপ পর্বের শেষ ম্যাচে নাপোলির বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয় লিভারপুল। যেখানে মোহামেদ সালাহ’র একমাত্র গোলে ইতালিয়ানদের ১-০ গোলে হারায় অল রেডসরা।

আর সেই গোলের পর মাঠেই থাকা অন্ধভক্ত মাইক কেয়ারনি উদযাপনে মাতেন। পাশে থাকা তার কাজিনকে জড়িয়ে ধরেন। পরে এই ফুটেজের ভিডিওটি ভাইরাল হয়ে যায়। মজার ব্যাপার ঠিক সাত দিন পর ঐ ম্যাচের গোলদাতার সঙ্গেই আলিঙ্গন করার সুযোগ পান কেয়ারনি। ম্যাচে সালাহ’র গোল উদযাপনে কেয়ারনি-ছবি: সংগৃহীতভাইরাল ভিডিও দেখার পর মিশরীয় তারকা সালাহ লিভারপুলের অনুশীলন মাঠ মেলউডে কেয়ারনিকে আমন্ত্রণ জানান। সালাহ’র আমন্ত্রণে কাজিন স্টেফেন গার্সিয়াকে নিয়ে চলে আসেন কেয়ারনি। কথা হয় সালাহ, কোচ ইয়র্গেন ক্লপসহ দলের প্রায় সব ফুটবলারের সঙ্গে।

পরে সালাহ কেয়ারনি ও তার কাজিনকে নিজের জার্সি উপহার দেন। সঙ্গে একটি জার্সিতে দলের ফুটবলাররা অটোগ্রাফও দেন।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, ২৪ ডিসেম্বর, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad