ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

ক্লাব কিনছেন জেরার্ড পিকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
ক্লাব কিনছেন জেরার্ড পিকে জেরার্ড পিকে। ছবি: সংগৃহীত

আগামি বছরের প্রথমদিকেই এক ক্লাবের মালিক হতে যাচ্ছেন বার্সেলোনার তারকা ফুটবলার জেরার্ড পিকে। জানুয়ারিতে এফসি অ্যান্ডোরার অধিকাংশ শেয়ারের মালিকানায় আসতে যাচ্ছে পিকের কোম্পানি কসমস। 

আগামী মাসের ৩ তারিখে অ্যান্ডোরার মালিকানা কিনে নেওয়ার বিষয়টি আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেবেন পিকে। বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) ক্লাবটি তাদের ক্রীড়া আইনের কিছুটা পরির্তন করবে।

 

শুধু মাত্র পিকে যেনো এইক্লাবটি কিনতে পারেন সে কারণেই আনা হবে এই পরিবর্তন। এই পরিবর্তন না আনলে স্বাধীন দেশ অ্যান্ডোরার ক্লাবটির মালিকানায় পাবেন না তিনি। ক্লাব বোর্ড এই পরিবর্তনে অনুমোদন দেওয়ার পর পরই আনুষ্ঠানিক ঘোষণা আসবে। অবশ্য পিকের কাছে মালিকানা যাওয়ার পরও আসবে বেশ কিছু পরিবর্তন। তা আগেই জানিয়ে দিয়েছেন বার্সেলোনার এই সেন্ট্রাল ব্যাক।

গ্যাব্রি গার্সিয়া ও আলবার্ট জরকুয়েরাকে দায়িত্ব দেওয়া হবে ক্লাব পরিচালনার। অ্যান্ডোরা এফসি বর্তমানে কাতালান আঞ্চলিক লিগের গ্রুপ-২ এর পয়েন্ট টেবিলের দশম স্থানে অবস্থান করছে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।