ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ফুটবল

ইয়াং বয়েজের কাছে হেরেই গেল জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
ইয়াং বয়েজের কাছে হেরেই গেল জুভেন্টাস ইয়াং বয়েজের কাছে হেরেই গেল জুভেন্টাস-ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়নস লিগে বুধবার রাতটি ফেভারিটদের জন্য ছিল ভয়াবহ। কালো ছায়া পড়েছিল ইতালিয়ান শীর্ষ দল জুভেন্টাসের ওপরও। ‘এইচ’ গ্রুপে নিজেদের শেষ ম্যাচে ইয়াং বয়েজের মতো ছোট দলের কাছে ২-১ গোলে হারে রোনালদোরা।

হারলেও অবশ্য গ্রুপ সেরা হয়েই নকআউট পর্বে চলে যায় জুভেন্টাস। কেননা গ্রুপের অন্য ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেড একই ব্যবধানে ভ্যালেন্সিয়ার কাছে হেরে যাওয়ায়, ইংলিশ ক্লাবটি রানারআপ হয়েছে।

সুইস ক্লাব ইয়াং বয়েজের মাঠে এদিন ম্যাচের ৩০ মিনিটে পেনাল্টি থেকে গিয়ুম ইয়াগু স্বাগতিকদের এগিয়ে নেন। পরে দ্বিতীয়ার্ধে ৬৮ মিনিটে এই ফুটবলারই ব্যবধান দ্বিগুণ করেন। ৮০ মিনিটে জুভেন্টাসের পাওলো দিবালা একটি গোল শোধ করলেও হার এড়াতে তা যথেষ্ঠ ছিল না।

গ্রুপ পর্বের ছয় ম্যাচে চার জয়ে জুভিদের পয়েন্ট ১২। তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে পরের রাউন্ডে তাদের সঙ্গী ম্যানইউ। তৃতীয় হয়ে ইউরোপা লিগে জায়গা করে নেওয়া স্পেনের ক্লাব ভালেন্সিয়ার পয়েন্ট ৮। ইয়াং বয়েজের পয়েন্ট ৪।

বাংলাদেশ সময়: ০৯৪৬ ঘণ্টা, ১৩ ডিসেম্বর, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।