ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

ফের ইনজুরিতে নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৩ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৮
ফের ইনজুরিতে নেইমার নেইমার জুনিয়র- ছবি: সংগৃহীত

লিগে টানা ১৪ ম্যাচে জয়ের পর বোর্দোর বিপক্ষে ম্যাচে ২-২ গোলে ড্র করেছে লিগ ওয়ানের বর্তমান চ্যাম্পিয়ন প্যারিস সেইন্ট জার্মেই (পিসজি)। ম্যাচে দারুণ এক গোলে দলকে এগিয়ে দিয়েছিলেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। কিন্তু লিগে নিজের ১১তম গোলের দেখা পেলেও দ্বিতীয়ার্ধের শুরুতে ইনজুরির কারণে তাকে তুলে নেন কোচ টমাস টুখেল।

রোববার (২ ডিসেম্বর) ম্যাচের স্বদেশী ডিফেন্ডার দানি আলভেসের সহায়তায় ৩৪ মিনিটে গোলের দেখা পান নেইমার। তবে দ্বিতীয়ার্ধে তাকে তুলে নেন পিএসজি কোচ।

এরপর সমতায় ফেরে বোর্দো। পরে ৬৬ মিনিটে গোলের দেখা পান ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পেও। কিন্তু ৮৪ মিনিটে ডেনমার্কের ফরোয়ার্ড আন্দ্রেয়াস কর্নিলিউস হেড দিয়ে গোল করে পিএসজির জয়ের স্বপ্নকে মাটিতে নামিয়ে দেন।

এই ড্রয়ে খুব লিগ টেবিলে খুব একটা প্রভাব পড়েনি। লিগে ১৫ ম্যাচে ১৪ জয় ও এক ড্রয়ে শীর্ষে থাকা পিএসজির পয়েন্ট ৪৩। তবে টুখেলের কপালে ভাঁজ পড়েছে নেইমারের চোটে। ফের একবার কুঁচকির চোটে পড়েছেন এই উইঙ্গার।  

এরইমধ্যে আগামী বুধবার (৫ ডিসেম্বর) অনুষ্ঠেয় স্ট্রাসবুর্গ ম্যাচের দলে রাখা হয়নি নেইমারকে। তবে পিএসজি অধিনায়ক থিয়েগো সিলভা এখনো আশা ছাড়েননি। সিলভা আশা করছেন, এই ইনিজুরির কারণে দীর্ঘ সময়ের জন্য বাইরে থাকতে হবে না তার স্বদেশী তারকাকে।

নেইমারকে নিয়ে টুখেলের চিন্তার কারণ, বুধবারের ওই ম্যাচ ছাড়াও ঘরের মাঠে লিগে দ্বিতীয় স্থানে থাকা মোঁপেলিয়ের বিপক্ষে ম্যাচ আর এরপর চ্যাম্পিয়নস লিগের ম্যাচে রেড স্টার বেলগ্রেদের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচ আছে পিএসজির।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৮
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।