ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রাফিনহা-আর্থারের পর ইনজুরিতে সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৮
রাফিনহা-আর্থারের পর ইনজুরিতে সুয়ারেজ লুইস সুয়ারেজ-ছবি: সংগৃহীত

রোববার (২৫ নভেম্বর) লিগামেন্ট ইনজুরির কারণে মৌসুমের বাকি সময়ের জন্যই মাঠের বাইরে চলে গেছেন বার্সার ব্রাজিলিয়ান তারকা রাফিনহা। এরপর সোমবার (২৬ নভেম্বর) আরও তিনটি ইনজুরি সংবাদ নিদারুণ চিন্তায় ফেলে দিয়েছে ক্যাম্প ন্যু শিবিরকে। এর মধ্যে লুইস সুয়ারেজ প্রায় দুই সপ্তাহের জন্য ছিটকে গেছেন।

রাফিনহা ও সুয়ারেজ ছাড়াও জেসপার সিলেসেন ও আর্থারও ইনজুরিতে পড়েছেন। ফলে নেদারল্যান্ডে অনুষ্ঠেয় পিএসভি আইন্দহোভেনের বিপক্ষে এই সপ্তাহের ম্যাচে তাদের পাচ্ছেন না এরনেস্তো ভালভারদে।

 

ডান হাঁটুর ইনজুরিতে পড়েছেন উরুগুইয়ান স্ট্রাইকার সুয়ারেজ। খুব দ্রুতই হাঁটুতে অস্ত্রোপাচারের টেবিলে যেতে হবে তাকে। অন্যদিকে ডাচ তারকা সিলেসেন সদ্য সমাপ্ত অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচের আগে অনুশীলনে ডান পায়ের পেশীতে টান লাগায় তিন থেকে চার সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন।  

আর ব্রাজিলিয়ান মিডফিল্ডার আর্থারের চোট গুরুতর নয়। ফলে পিএসভি’র সঙ্গে অনুষ্ঠেয় চ্যাম্পিয়নস লিগের ম্যাচের পরই দলে ফিরতে পারেন তিনি।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৮
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad