ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

একই গ্রুপে বসুন্ধরা কিংস-শেখ রাসেল-শেখ জামাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪১ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৮
একই গ্রুপে বসুন্ধরা কিংস-শেখ রাসেল-শেখ জামাল ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

আগামী মাসের এক তারিখ থেকে মাঠে গড়াবে স্বাধীনতা দিবস ফুটবল। রোববার (২৫ নভেম্বর) টুর্নামেন্টের গ্রুপ চুড়ান্ত হলো বাবুফে ভবনে। ড্র-তে একই গ্রুপে নাম উঠেছে বসুন্ধরা কিংস, শেখ রাসেল ও শেষ জামাল।

‘এ’ গ্রুপে বর্তমান চ্যাম্পিয়ন আরামবাগে সঙ্গে আছে সাইফ স্পোর্টিং ক্লাব ও বিজেএমসি। ‘বি’ গ্রুপে খেলবে নাম উঠেছে গেলো বছরের রানার্স-আপ চট্টগ্রাম আবাহনী, ঢাকা মোহামেডান, রহমতগঞ্জ ও নবাগত নোফেল স্পোর্টিং ক্লাব।

ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

একদিন আগে ফেডারেশন কাপ জয়ী ঢাকা আবাহনী আছে ‘সি’ গ্রুপে। তাদের সঙ্গী হিসেবে আছে ব্রাদার্স ইউনিয়ন ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। ‘ডি’ গ্রুপের তিন দল শেখ জামাল ধানমন্ডি ক্লাব, শেখ রাসেল ক্রীড়া চক্র ও নবাগত বসুন্ধরা কিংস। তিনটি ক্লাবই বসুন্ধরা গ্রুপের আওতাধীন।

ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

চার গ্রুপ থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ উত্তীর্ণ হবে কোয়ার্টার ফাইনালে। ১৯ ও ২০ ডিসেম্বর সেমিফাইনাল গড়াবে মাঠে। ২৪ ডিসেম্বর ফাইনাল দিয়ে শেষ হবে মৌসুমের দ্বিতীয় টুর্নামেন্ট। সবগুলো ম্যাচ হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।