ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

সড়ক দুর্ঘটনায় ফুটবলার সোহেলের স্ত্রী-ছেলে নিহত

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৮
সড়ক দুর্ঘটনায় ফুটবলার সোহেলের স্ত্রী-ছেলে নিহত

সাভার (ঢাকা): সাভার ও আশুলিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। এর মধ্যে মোটরসাইকেল দুর্ঘটনায় শেখ রাসেল ক্রীড়া চক্রের খেলোয়াড় সোহেল রানার স্ত্রী ও ৫ বছরের শিশু সন্তানও রয়েছে।  

শনিবার (২৪ নভেম্বর) দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার নয়ারহাট এলাকায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী আফরিন আক্তার ও তার পাঁচ বছরের ছেলে আবদুল্লাহ নিহত হয়। এ ঘটনায় গুরুতর আহত হন শেখ রাসেল ক্রীড়া চক্রের ফুটবলার সোহেল রানা।

তাদের গ্রামের বাড়ি মানিকগঞ্জের শিবালয় থানায়।  

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হক বাংলানিউজকে জানান, নিজ গ্রাম মানিকগঞ্জ থেকে সাভারের আসার পথে আশুলিয়ার নয়াটহাট এলাকায় পৌঁছালে একটি মালবাহী ট্রাক তাদের পেছন দিক থেকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ওই মোটরসাইকেলে থাকা আফরিন আক্তার ঘটনাস্থলেই মারা যান। পরে আহত সোহেল ও ছেলেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ছেলে আবদুল্লাহকে মৃত বলে ঘোষণা করেন।

অপরদিকে সাভারের মজিদপুর এলাকায় ‘ইতিহাস পরিবহন’ নামে একটি বাসের চাপায় মাহেলা খাতুন (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় স্থানীয়রা ধাওয়া দিয়ে বাসটি আটক করলেও চালক পালিয়ে যায়। নিহতের বাড়ি সাভারের মজিদপুর এলাকায়।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) দীপঙ্কর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।