ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

ফুটবল

ইনজুরিতে বেনজেমা, চিন্তায় জিদান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
ইনজুরিতে বেনজেমা, চিন্তায় জিদান ছবি:সংগৃহীত

রিয়াল মাদ্রিদের আক্রমণভাগ নিয়ে আবারও চিন্তা করতে হচ্ছে কোচ জিনেদিন জিদানকে। কেননা হিপ ইনজুরির কারণে দুই থেকে সর্বোচ্চ তিন সপ্তাহ মাঠের বাইরে ছিটকে গেছেন দলের স্ট্রাইকার করিম বেনজেমা।

ক্রিসমাসের ছুটির পর গ্যালাকটিকোরা আবারও অনুশীলনে ফিরেছে। তবে নতুন বছরের প্রথম মাসে দলটির বেশ কয়েকটি ম্যাচে বেঞ্চে বসেই খেলা দেখতে পারেন ফ্রেঞ্চ তারকা বেনজেমা।

কোপা দেল রে’র দুই লেগে নুমানসিয়া, এছাড়া লা লিগায় সেল্টা ভিগো, ভিয়ারিয়াল ও দেপোর্তিভো লা করুনার বিপক্ষে না থাকার সম্ভাবনা রয়েছে তার।

মূলত গত ২৩ ডিসেম্বর ঘরের মাঠে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে এল ক্লাসিকোর পরই চোটে পড়েন বেনজেমা। শনিবার (৩০ ডিসেম্বর) ছিল দলটির পাবলিক ওয়ার্কআউট। সেখানে দেখা যায়নি বিবিসি ত্রয়ীর এ তারকাকে। সুস্থ হওয়ার জন্য এমআরআই স্ক্যান করিয়েছেন তিনি।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রিয়ালের এবারের লা লিগায় খুবই শোচনীয় অবস্থা। সর্বশেষ ম্যাচের হারের ফলে লিগে বর্তমানে চতুর্থস্থানে রয়েছে তারা। তাদের থেকে ১৪ পয়েন্ট এগিয়ে শীর্ষে বার্সেলোনা।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, ৩১ ডিসেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।