ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

ফুটবল

মেসিকে অবিশ্বাস্য বললেন ইব্রাহিমোভিচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
মেসিকে অবিশ্বাস্য বললেন ইব্রাহিমোভিচ লিওনেল মেসি ও জ্লাতান ইব্রাহিমোভিচ/ছবি:সংগৃহীত

‘অতুলনীয়’ লিওনেল মেসিকে প্রশংসার জোয়ারে ভাসিয়েছেন জ্লাতান ইব্রাহিমোভিচ। সুইডিশ আইকনের বিশ্বাস, কখনো স্পেন ছেড়ে অন্য কোথাও পাড়ি জমালেও এমনই সফল হবেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

ঢাকা: ‘অতুলনীয়’ লিওনেল মেসিকে প্রশংসার জোয়ারে ভাসিয়েছেন জ্লাতান ইব্রাহিমোভিচ। সুইডিশ আইকনের বিশ্বাস, কখনো স্পেন ছেড়ে অন্য কোথাও পাড়ি জমালেও এমনই সফল হবেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

ইএসপিএন‍’কে দেওয়া বিশেষ সাক্ষাৎকারে সাবেক বার্সা সতীর্থকে নিয়ে কথা বলেন ম্যানচেস্টার ইউনাইটেড তারকা ইব্রাহিমোভিচ। ন্যু ক্যাম্পে ২০০৯-১০ মৌসুমে মেসির পাশে খেলেছিলেন ৩৫ বছর বয়সী এ স্ট্রাইকার।

ইব্রার চোখে মেসি এক কথায় অবিশ্বাস্য, ‘আমি মনে করি, মেসি অন্য সকলের চেয়ে আলাদা। আমি জানি না, অন্য কোনো খেলোয়াড়কে আমরা এমন কিছু করতে দেখবো কিনা যেটা মেসি করে দেখিয়েছে। কারণ তার নিজস্ব একটা শৈলী রয়েছে এবং এমন খেলোয়াড় হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। এটা সম্ভব বলে আমি মনে করি না। ’

বার্সা ক্যারিয়ারে মেসিকে খুব কাছ থেকেই দেখেছেন ইব্রাহিমোভিচ/ছবি: সংগৃহীত

‘আমার ভাগ্য তাকে প্রতিদিন দেখতে পেরেছি। আগেও বলেছি, এটা (মেসির খেলা) দেখতে প্লেস্টেশনে খেলার মতো। আপনি তার কাছে বল দেবেন এবং সকল খেলোয়াড়কে অতিক্রম করা শুরু করবেন। সে আর কেউ নয় মেসি। ’-যোগ করেন ইব্রাহিমোভিচ।

প্রসঙ্গত, যার এতো প্রশংসা করেছেন তাকেই ছাড়িয়ে যাওয়ার হাতছানি ইব্রার সামনে! ২০১৬ সালে ৫১ গোল করে এক বছরের সর্বোচ্চ গোলস্কোরার তালিকায় মাত্র এক ধাপ এগিয়ে মেসি। নতুন বছরের আগে বার্সেলোনার আর কোনো ম্যাচ নেই। তাই সুইডিশ স্ট্রাইকারের রেকর্ডটি নিজের করে নেওয়ার মোক্ষম সুযোগ থাকছে ৩১ ডিসেম্বরের মিডলসব্রো ম্যাচে।

এ মৌসুমে ম্যানইউতে যোগ দেওয়ার আগে পিএসজির হয়ে ৩৩টি গোল করেছিলেন (২০১৬ সালে) ইব্রাহিমোভিচ। রেড ডেভিলসদের জার্সিতে এখন পর্যন্ত সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে প্রতিপক্ষের জালে বল পাঠিয়েছেন ১৭ বার।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa