ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

ফুটবল

বার্সার পর ফ্লামেঙ্গোতে নেইমার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
বার্সার পর ফ্লামেঙ্গোতে নেইমার নেইমার/ছবি:সংগৃহীত

গত অক্টোবরে বার্সেলোনার সঙ্গে পাঁচ বছরের নতুন চুক্তিতে সই করেন নেইমার। কিন্তু, এরই মধ্যে ন্যু ক্যাম্প ছাড়ার পরিকল্পনা শুরু করে দিয়েছেন ব্রাজিলিয়ান সেনসেশন! ভক্ত-সমর্থকদের উদ্বেগের কোনো কারণ নেই। এখনই নয়, বার্সা ক্যারিয়ার শেষে স্বদেশী ক্লাবে ফিরতে চান ২৪ বছর বয়সী এ ফরোয়ার্ড।

ঢাকা: গত অক্টোবরে বার্সেলোনার সঙ্গে পাঁচ বছরের নতুন চুক্তিতে সই করেন নেইমার। কিন্তু, এরই মধ্যে ন্যু ক্যাম্প ছাড়ার পরিকল্পনা শুরু করে দিয়েছেন ব্রাজিলিয়ান সেনসেশন! ভক্ত-সমর্থকদের উদ্বেগের কোনো কারণ নেই।

এখনই নয়, বার্সা ক্যারিয়ার শেষে স্বদেশী ক্লাবে ফিরতে চান ২৪ বছর বয়সী এ ফরোয়ার্ড।

তবে শৈশবের ক্লাব সান্তোসে ফিরতে ইচ্ছুক নন নেইমার। যেখান থেকে ২০১৩ সালে পাড়ি জমিয়েছিলেন স্পেনে। অদূর ভবিষ্যতে বার্সা ছাড়ার পর ফ্লামেঙ্গোর জার্সি গায়ে চাপিয়ে খেলতে আগ্রহী রিও অলিম্পিক হিরো। যে ক্লাবটির হোম ভেন্যু ঐতিহাসিক মারাকানা স্টেডিয়াম।

এক সাক্ষাৎকারে নেইমার বলেন, ‘যদি সম্ভব হয় আমি ফ্লামেঙ্গোর হয়ে খেলতে চাই। মারাকানায় খেলতে পারাটা হবে আমার জন্য বিরাট সম্মানের। আমি সেখানে সারাদিন খেলবো। এটা এমন একটা ক্লাব যেখানে আমি খেলতে চাই। ’

তবে কী বার্সার পর ফ্লামেঙ্গোতে নাম লেখাবেন নেইমার? সেটা অনেক পরের কথা। স্প্যানিশ জায়ান্টদের হয়ে তার বর্তমান চুক্তির মেয়াদ ২০২১ পর্যন্ত। তখন বয়স হবে ২৯।

এখন নতুন বছরে দৃষ্টি রাখছেন নেইমার। ছুটির আমেজে টিম বার্সা। ৬ জানুয়ারি বছরের প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ অ্যাথলেতিক বিলবাও। কোপা দেল রের শেষ ষোলোর প্রথম লেগ। তিনদিন পর লিগ শিরোপা ধরে রাখার মিশনে ভিয়ারিয়ালের মাঠে নামবে লুইস এনরিকের শিষ্যরা। এর তিনদিন বাদে ন্যু ক্যাম্পে কোপা দেল রের ফিরতি পর্বের ম্যাচে বিলবাওকে আতিথ্য জানাবে এফসি বার্সেলোনা।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa