ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

‘জাদুবিদ্যা’ করে ম্যাচ বাঁচালেন চামারা (ভিডিও)

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
‘জাদুবিদ্যা’ করে ম্যাচ বাঁচালেন চামারা (ভিডিও) ম্যাচের একটি মুহূর্ত-ছবি:সংগৃহীত

জাদুবিদ্যা করে ফুটবলে ম্যাচ বাঁচানো, এও কি সম্ভব? তবে আপাত দৃষ্টিতে রুয়ান্ডার ঘরোয়া ফুটবলে এমনটিই লক্ষ্য করা গেল। রায়ন এফসির স্ট্রাইকার মুসা চামারা জাদুবিদ্যা প্রদর্শনে গোল করে মুকারার বিপক্ষে ম্যাচে সমতায় ফেরান নিজ দলকে!

ঢাকা: জাদুবিদ্যা করে ফুটবলে ম্যাচ বাঁচানো, এও কি সম্ভব? তবে আপাত দৃষ্টিতে রুয়ান্ডার ঘরোয়া ফুটবলে এমনটিই লক্ষ্য করা গেল। রায়ন এফসির স্ট্রাইকার মুসা চামারা জাদুবিদ্যা প্রদর্শনে গোল করে মুকারার বিপক্ষে ম্যাচে সমতায় ফেরান নিজ দলকে!

১-০তে পিছিয়ে থেকে ম্যাচের ৩৯ মিনিটে গোল করার সুবর্ণ সুযোগ থেকে বঞ্চিত হন চামারা।

তখন পর্যন্ত কিছুই মনে হয়নি। তবে প্রথমার্ধের নির্ধারিত সময়ের শেষ মিনিটে প্রতিপক্ষের গোলবার থেকে কী যেন তুলে আনেন চামারা। এনে সেটি নিজ দলের ডাগআউটে রাখেন। এমন সময় বাধা দেওয়া চেষ্টা করে বিপক্ষের ফুটবলাররা।

আর বিরতির পরই যেন জাদুমন্ত্র কাজে লেগে যায়। দ্বিতীয়ার্ধের সাত মিনিটেই হেডের মাধ্যমে গোল পেয়ে যান চামারা। দলকে ফেরান সমতায়।

ফুটবল বিশ্বে প্রথমবারের মতো এমন ঘটনায় বিস্মিত সবাই। তবে ম্যাচ শেষে রুয়ান্ডার ফুটবল ফেডারেশন মাঠে জাদুটোনা নিষিদ্ধ করেছে। ফলে দ্বিতীয়বার আর এমনটি করার সুযোগ পাচ্ছেন না চামারা।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ২৯ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।