ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

ফুটবল

জয়ে শীর্ষ দুইয়ে ফিরলো ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
জয়ে শীর্ষ দুইয়ে ফিরলো ম্যানসিটি তোরেকে নিয়ে সতীর্থদের উল্লাস-ছবি:সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে হাল সিটির বিপক্ষে শেষ ১৮ মিনিটের ম্যাজিকে ৩-০ ব্যবধানে জয় পেল ম্যাচেস্টার সিটি। দলের হয়ে একটি করে গোল করেন ইয়াইয়া তোরে ও কেলেছি এলহিনাচো। অপর গোলটি আসে আত্মঘাতি গোল থেকে। আর এ জয়ের ফলে লিভারপুলের থেকে এক ম্যাচ বেশি খেলে লিগ টেবিলের দুইয়ে উঠে এলো পেপ গার্দিওলার শিষ্যরা।

ঢাকা: ইংলিশ প্রিমিয়ার লিগে হাল সিটির বিপক্ষে শেষ ১৮ মিনিটের ম্যাজিকে ৩-০ ব্যবধানে জয় পেল ম্যাচেস্টার সিটি। দলের হয়ে একটি করে গোল করেন ইয়াইয়া তোরে ও কেলেছি এলহিনাচো।

অপর গোলটি আসে আত্মঘাতি গোল থেকে। আর এ জয়ের ফলে লিভারপুলের থেকে এক ম্যাচ বেশি খেলে লিগ টেবিলের দুইয়ে উঠে এলো পেপ গার্দিওলার শিষ্যরা।

বড় দিনের পর বক্সিংডে’র ম্যাচে টেবিলের একেবারে তলানির দল হাল সিটির ঘরের মাঠ কিংসটন কমিউনিকেশন স্টেডিয়ামে খেলতে যায় ম্যানসিটি। তবে ম্যাচের প্রথমার্ধ বেশ লড়াই করেও কোনো গোলের দেখা পায়নি দলটি।

বিরতির পর ম্যাচের ৭২ মিনিটে লিড পায় সিটিজেনরা। পেনাল্টি থেকে দলকে এগিয়ে দেন আইভরি কোস্টের স্ট্রাইকার তোরে। আর ছয় মিনিট পরে ডেভিড সিলভার অ্যাসিস্টে গোল করে এলহিনাচো। তবে ম্যাচের অতিরিক্ত যোগ করা সময়ে প্রতিপক্ষের ফুটবলার কার্টিস ডেভিস আত্মঘাতি গোল করলে ৩-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে সিটিজেনরা।  

এ জয়ের ফলে ১৮ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দুই উঠে এলো সিটি। ১৭ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে তিনে লিভারপুল। আর ১৮ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষ রয়েছে চেলসি।

বাংলাদেশ সময়: ০৯৫২ ঘণ্টা, ২৭ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa