ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

‘ম্যানইউতেই ক্যারিয়ার শেষ করবে ইব্রা’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
‘ম্যানইউতেই ক্যারিয়ার শেষ করবে ইব্রা’ বাঁ থেকে ইব্রা ও মরিনহো -ছবি:সংগৃহীত

একের পর এক বিশ্বমানের ক্লাব মাতিয়ে জ্লাতান ইব্রাহিমোভিচ এখন ম্যানচেস্টার ইউনাইটেডে। ইংলিশ জায়ান্ট ক্লাবটিতে তার পাড়ি দেওয়ার পেছনে অবশ্য সবচেয়ে বড় ভূমিকা রেখেছিলেন কোচ হোসে মরিনহো। আর ওল্ড ট্রাফোডেই ইব্রা ক্যারিয়ারের ইতি টানতে পারেন বলে ইঙ্গিত দিলেন মরিনহো।

ঢাকা: একের পর এক বিশ্বমানের ক্লাব মাতিয়ে জ্লাতান ইব্রাহিমোভিচ এখন ম্যানচেস্টার ইউনাইটেডে। ইংলিশ জায়ান্ট ক্লাবটিতে তার পাড়ি দেওয়ার পেছনে অবশ্য সবচেয়ে বড় ভূমিকা রেখেছিলেন কোচ হোসে মরিনহো।

আর ওল্ড ট্রাফোডেই ইব্রা ক্যারিয়ারের ইতি টানতে পারেন বলে ইঙ্গিত দিলেন মরিনহো।

রেড ডেভিলসদের দলে এসেই ভালো খেলা উপহার দিয়েছেন ৩৫ বছর বয়সী সুইডেনের এ তারকা স্ট্রাইকার। এখন পর্যন্ত ১৬ ম্যাচে ২৫টি গোল করেছেন তিনি।

ইব্রা প্রসঙ্গে স্কাই স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাতকারে মরিনহো বলেন, ‘আমি তার প্রতি খুবই সন্তুষ্ট, কেউ হয়তো চিন্তা করে সে ৩৫ বছর বয়সে শীর্ষ গোলদাতা? আসলে এখানে ৩৫ বা ২৫ সবই সমান। লিগ ওয়ান আর প্রিমিয়ার লিগ একই। ’

সাবেক রিয়াল মাদ্রিদ কোচ আরও বলেন, ‘সে গোল করছে। সে দারুণ খেলছে আর আমি তার প্রতি সন্তুষ্ট কারণ সে শীর্ষ লিগে খেলেই ক্যারিয়ার শেষ করবে। সে যুক্তরাষ্ট কিংবা চীনে তার ক্যারিয়ার শেষ করবে না। শীর্ষ লিগেই তার ইতি হবে। ’

২০০৯ সালে ইন্টারমিলানে ইব্রা খেলাকালীন সেখানকার কোচ ছিলেন মরিনহো। সেবার দু’জনেরই দারুণ ভূমিকায় শিরোপা ওঠে ইন্টারের ঘরে। তবে স্পেশাল ওয়ান খ্যাত তারকার মতো তখনকার সুইডেন তারকার থেকে এখনকার ইব্রা আরও বেশি দুর্দান্ত।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, ২৫ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।