ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সায় ভবিষ্যত নিয়ে দ্বিধায় এনরিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
বার্সায় ভবিষ্যত নিয়ে দ্বিধায় এনরিক লুইস এনরিক/ছবি: সংগৃহীত

বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি করা নিয়ে দ্বিধাদ্বন্দ্বে সময় পার করছেন লুইস এনরিক। এতো বড় ক্লাবের ধারাবাহিকতা ধরে রাখার চাপ থেকেই এমন সংশয়ের মধ্যে দিন কাটাচ্ছেন তিনি। দু’পক্ষের একটি সিদ্ধান্তই কোচের ভবিষ্যত নির্ধারণ করবে।

ঢাকা: বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি করা নিয়ে দ্বিধাদ্বন্দ্বে সময় পার করছেন লুইস এনরিক। এতো বড় ক্লাবের ধারাবাহিকতা ধরে রাখার চাপ থেকেই এমন সংশয়ের মধ্যে দিন কাটাচ্ছেন তিনি।

দু’পক্ষের একটি সিদ্ধান্তই কোচের ভবিষ্যত নির্ধারণ করবে।

২০১৪ সালে দু’বছরের চুক্তিতে বার্সার দায়িত্ব কাঁধে নেন এনরিক। প্রথম মৌসুমেই দু’হাত ভরে তার হাতে সাফল্য ধরা দেয়। পাঁচটি বড় শিরোপা ঘরে তোলে কাতালানরা। টানা দুই মৌসুমেই লা লিগার ট্রফি দখলে রাখে বার্সা।

গত বছর চ্যাম্পিয়নস লিগ জয়ের কয়েকদিন পরই নতুন চুক্তিতে সই করেন এনরিক। যার মেয়াদ শেষ হবে ২০১৭ সালে। অর্থাৎ, চুক্তি নবায়ন না করলে খুব বেশিদিন মেসি-নেইমারদের কোচিং করানো হবে না।

এনরিকের মতে, ন্যু ক্যাম্পের ডাগআউটে থাকাটা মোটেও সব সময় সহজ নয়। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘কোনো সন্দেহ নেই যে আমি বিশ্বের সেরা টিমে আছি। সেরা ক্লাব, সেরা খেলোয়াড়, আমার পরিবার, ট্রফি জয় সবকিছুই ওতপ্রোতভাবে জড়িত। ’

‘কিন্তু এখানে একটা বিষয় রয়েছে, এই চাকরিটা খুবই কঠিন। কিছু নেতিবাচক দিকও আছে যেটি আমাকে অনেক ভুগিয়েছে। আমাকে কয়েকটি বিষয় বিবেচনা করতে হবে যখন পরবর্তী কয়েকটি মৌসুম মূল্যায়ন করবো। আমি সর্তক যে, হয় বার্সার সঙ্গে এখানেই থাকবো নয়তো অন্য কোথাও। আমার হাতে সময় আছে এবং ক্লাব আমার পাশে দাঁড়াবে। ’-যোগ করেন এনরিক।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।