ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

চেলসিতে ফিরতে চান ল্যাম্পার্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
চেলসিতে ফিরতে চান ল্যাম্পার্ড ফ্রাঙ্ক ল্যাম্পার্ড/ছবি: সংগৃহীত

দু’বছর আগে চেলসি অধ্যায়ের (২০০১-১৪) ইতি টানেন ফ্রাঙ্ক ল্যাম্পার্ড। ম্যানচেস্টার সিটি, নিউইয়র্ক সিটি ঘুরে আবারো প্রিয় ক্লাবটিতে ফিরতে আগ্রহী ৩৮ বছর বয়সী এ অভিজ্ঞ মিডফিল্ডার। তবে নিজের ভবিষ্যত নিয়ে সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো নেই ইংলিশ তারকার।

ঢাকা: দু’বছর আগে চেলসি অধ্যায়ের (২০০১-১৪) ইতি টানেন ফ্রাঙ্ক ল্যাম্পার্ড। ম্যানচেস্টার সিটি, নিউইয়র্ক সিটি ঘুরে আবারো প্রিয় ক্লাবটিতে ফিরতে আগ্রহী ৩৮ বছর বয়সী এ অভিজ্ঞ মিডফিল্ডার।

তবে নিজের ভবিষ্যত নিয়ে সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো নেই ইংলিশ তারকার।

গত মাসে চুক্তি শেষের পর যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকার (এমএলএস) সকার ক্লাব নিউইয়র্ক সিটি ছাড়েন ল্যাম্পার্ড। তার পরবর্তী ঠিকানা কোথায় হবে সেটিই এখন দেখার বিষয়। স্ট্যামফোর্ড ব্রিজে প্রত্যাবর্তন হবে কিনা ‍তা সময়ই বলে দেবে।

গত সপ্তাহে চেলসির ট্রেনিং পরিদর্শন করেন ল্যাম্পার্ড। এর জের ধরেই তার ক্লাবে ফেরার গুঞ্জন ওঠে। কোচ অ্যান্তোনিও কন্তে নিশ্চিত করেন, ব্লুজদের সর্বকালের সর্বোচ্চ গোলস্কোরার (ল্যাম্পার্ড) এখনো অবসর নিতে আগ্রহী নন।

নিজের পরবর্তী ঠিকানা নিয়ে শান্তই থাকছেন ল্যাম্পার্ড। তবে চেলসিতে ফেরার সুযোগ থাকলে তা এড়িয়ে যাওয়াটা কঠিন হবে বলে মনে করেন তিনি, ‘চেলসির কাছ থেকে আমি পাঁচ বছরের চুক্তির প্রস্তাবের অপেক্ষায় আছি। কিন্তু, এটা আমার হাতে নেই। এ বিষয়ে শান্ত থাকছি। ক্যারিয়ারের ইতি টানার ব্যাপারেও আগ্রহ নেই। ’

‘যদি সঠিক কিছু পাই তা গ্রহণ করবো। অবশ্যই চেলসিতে ফিরতে পারাটা দারুণ হবে। কিন্তু, এটা সবসময় সেভাবে কাজ করে না। আমি এখন পরিবারের সঙ্গে বড়দিনের (ক্রিসমাস) সময়টা উপভোগ করছি। জানুয়ারিতে সিদ্ধান্ত নেব খেলা চালিয়ে যাব কি না। আমার হাতে কিছু বিকল্প রয়েছে। অথবা সব শেষ (অবসর) করে যাই সামনে আসুক না কেন সেদিকে এগিয়ে যাব। ’-যোগ করেন ল্যাম্পার্ড।

বাংলাদেশ সময়: ১২১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।