ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

দেশে ফেরার জন্য কাতর রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
দেশে ফেরার জন্য কাতর রোনালদো ক্রিস্টিয়ানো রোনালদো-ছবি:সংগৃহীত

পর্তুগালের মাদেরিয়া শহরে বেড়ে উঠেছিলেন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। আর বর্তমানে নিজ শহরকে অনেক বেশি মনে পড়ে তার। বিশেষ করে বড়দিনের সময়টাতে খুব বেশিই মনে পড়ে।

ঢাকা: পর্তুগালের মাদেরিয়া শহরে বেড়ে উঠেছিলেন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। আর বর্তমানে নিজ শহরকে অনেক বেশি মনে পড়ে তার।

বিশেষ করে বড়দিনের সময়টাতে খুব বেশিই মনে পড়ে।

রোনালদো সেই কিশোর অবস্থায় পর্তুগাল ত্যাগ করেছিলেন। সেবার ২০০৩ সালে দেশের ক্লাব স্পোর্টিং থেকে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছিলেন সিআর সেভেন খ্যাত এ তারকা।

পরবর্তীতে ২০০৯ সালে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে পাড়ি দেন রোনালদো। আর এখন পর্যন্ত লা গ্যালাকটিকোদের হয়ে জিতেছেন একটি প্রিমেরা ডিভিশন ও দুটি চ্যাম্পিয়নস লিগের শিরোপা। এছাড়া ব্যক্তিগত অর্জনের দিক দিয়ে তারকা এ স্ট্রাইকার চতুর্থবারের মতো ব্যালন ডি’অর জিতেছেন।

রোনালদো পর্তুগালের হয়ে ক’দিন আগে জিতেছেন ইউরো ২০১৬ শিরোপা। যা এখন পর্যন্ত দেশটির সর্বোচ্চ সাফল্য। আর নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে রোনালদো জানিয়েছেন, নিজের দেশকে অনেক মিস করেন তিনি।

রোনালদো বলেন, ‘এটা বড়দিনের সময়...আর আমিই কি একমাত্র মানুষ যে বছরের এই সময়ে স্বদেশে ফেরার জন্য কাতর হয়ে থাকি? এটা দারুণ হবে যদি কিছুদিন আমার দ্বীপ মাদেরিয়ায় সময় পার করি। ’

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, ২৫ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।