ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ম্যানইউর কোচ হবেন ইব্রা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬
ম্যানইউর কোচ হবেন ইব্রা! সুইডেনের মহাতারকা জ্লাতান ইব্রাহিমোভিচ/ছবি: সংগৃহীত

বার্সেলোনা, জুভেন্টাস, ইন্টার মিলান, পিএসজির মতো বড় দলগুলোতে খেলে বর্তমানে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডে খেলছেন সুইডেনের মহাতারকা জ্লাতান ইব্রাহিমোভিচ। এরই মধ্যে গুঞ্জন উঠেছে ম্যানইউয়ের কোচ হওয়ার প্রস্তাব পেতে যাচ্ছেন ইব্রা।

ঢাকা: বার্সেলোনা, জুভেন্টাস, ইন্টার মিলান, পিএসজির মতো বড় দলগুলোতে খেলে বর্তমানে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডে খেলছেন সুইডেনের মহাতারকা জ্লাতান ইব্রাহিমোভিচ। এরই মধ্যে গুঞ্জন উঠেছে ম্যানইউয়ের কোচ হওয়ার প্রস্তাব পেতে যাচ্ছেন ইব্রা।

লন্ডনের দৈনিক ডেইলি স্টার শনিবার এমন তথ্যই জানিয়েছে। তারা জানায়, এই মৌসুমে ম্যানইউয়ে যোগ দেওয়া ইব্রাকে খেলোয়াড় হিসেবে থাকার পাশাপাশি ক্লাবের কোচিং পদেও দেখতে চায় দলটি। আর সে কারণেই তাকে ওল্ড ট্র্যাফোর্ডে থেকে যাওয়ার প্রস্তাব দিতে যাচ্ছে ক্লাবটি।  

রেড ডেভিলদের বর্তমান কোচ হোসে মরিনহো নিজেও চাইছেন ইব্রা তার প্যানেলে কোচ হিসেবে যোগ দেবেন।

৩৫ বছর বয়সী গোলমেশিন খ্যাত ইব্রা এ মৌসুমে লিগে ১১টি গোল করেছেন। যা ক্লাবটির অন্য কোনো ফুটবলারের থেকে দ্বিগুণ।

এদিকে, স্টারস্পোর্টস জানাচ্ছে, অবসর নেওয়ার পরেই ইব্রা ম্যানইউয়ের হয়ে কোচিং করানোর প্রস্তাব পেতে পারেন। আপাতত তাকে দলের মেন্টর হিসেবে হোসে মরিনহোর সঙ্গে কাজ করার অনুরোধ করা হতে পারে।

সুইডিশ এই তারকা ফুটবলার জাতীয় দলের হয়ে খেলেছেন ১১৬ ম্যাচ, যেখানে তার গোল রয়েছে ৬২টি। ক্লাব ক্যারিয়ারে সাতশোর উপরে ম্যাচ খেলা এই গোলমেশিন প্রতিপক্ষের জালে চারশোর বেশি বল জড়িয়েছেন।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, ২৪ ডিসেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।