ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ছুটির দিনে পরিশ্রমী বেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
ছুটির দিনে পরিশ্রমী বেল গ্যারেথ বেল/ছবি:সংগৃহীত

দেশে ফিরে ক্লাবের শীতকালীন ছুটি উপভোগ করছেন গ্যারেথ বেল। একই সঙ্গে ইনজুরি কাটিয়ে পূর্ণ ফিটনেসের লক্ষ্যে কঠোর পরিশ্রমও অব্যাহত রেখেছেন রিয়াল মাদ্রিদ তারকা। কিন্তু, গ্যালাকটিকোদের আক্রমণভাগে রোনালদো-বেনজেমার সঙ্গে কবে নাগাদ তাকে দেখা যাবে তা এখনো নিশ্চিত নয়।

ঢাকা: দেশে ফিরে ক্লাবের শীতকালীন ছুটি উপভোগ করছেন গ্যারেথ বেল। একই সঙ্গে ইনজুরি কাটিয়ে পূর্ণ ফিটনেসের লক্ষ্যে কঠোর পরিশ্রমও অব্যাহত রেখেছেন রিয়াল মাদ্রিদ তারকা।

কিন্তু, গ্যালাকটিকোদের আক্রমণভাগে রোনালদো-বেনজেমার সঙ্গে কবে নাগাদ তাকে দেখা যাবে তা এখনো নিশ্চিত নয়।

দু’দিন আগেই স্পেন থেকে ওয়েলসে উড়াল দেন বেল। পরিবার ও বন্ধুদের সঙ্গে ২৭ বছর বয়সী এ উইঙ্গারের সময়টা ভালোই কাটছে। ‍আগামী ৭ জানুয়ারির আগে রিয়ালের কোনো ম্যাচ নেই। ওইদিন সান্তিয়াগো বার্নাব্যুতে গ্রানাডাকে আতিথ্য দেবে জিনেদিন জিদানের শিষ্যরা।

স্প্যানিশ রাজধানী থেকে দূরে থেকে বেশিরভাগ সময়ই ফিটনেস ফিরে পাওয়ার লড়াইয়ে ব্যয় করছেন বেল। নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি ছোট ভিডিও পোস্ট করে নিজের উন্নতির জানান দেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘ব্যাক অ্যাট দ্য রিহ্যাব ইন ওয়েলস। লেগ ডে। ’ বোঝাই যাচ্ছে, খেলায় ফিরতে আর তর সইছে না।

গত ২২ নভেম্বর চ্যাম্পিয়নস লিগে স্পোর্টিং লিসবনের বিপক্ষে ২-১ গোলে জেতা ম্যাচটিতে অ্যাঙ্কেল (গোড়ালি) ইনজুরিতে ভোগেন গ্যারেথ বেল। এরপর থেকেই তিনি মাঠের বাইরে।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।