ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

চুক্তি আর নিজের পারফর্মে খুশি নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
চুক্তি আর নিজের পারফর্মে খুশি নেইমার ব্রাজিল সেনসেশন নেইমার/ছবি: সংগৃহীত

ক’দিন আগেই সব জল্পনা-কল্পনা উড়িয়ে দিয়ে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি স্বাক্ষর করেছেন ব্রাজিল সেনসেশন নেইমার। ২০২১ সাল পর্যন্ত কাতালান ক্লাবটিতেই খেলা চালিয়ে যাবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ঢাকা: ক’দিন আগেই সব জল্পনা-কল্পনা উড়িয়ে দিয়ে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি স্বাক্ষর করেছেন ব্রাজিল সেনসেশন নেইমার। ২০২১ সাল পর্যন্ত কাতালান ক্লাবটিতেই খেলা চালিয়ে যাবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

বড় দিনের ছুটি কাটাতে এ মুহূর্তে সাও পাওলোতে অবস্থান করছেন নেইমার। সেখানে নেইমার সাংবাদিকদের কাছে নিজের চুক্তি আর খেলা নিয়ে কথা বলতে গিয়ে জানান, ‘আমার নবায়নকৃত চুক্তিতে আমি যেমন খুশি তেমনি, চলতি মৌসুমে এখন পর্যন্ত যা করেছি, তাতেও আমি বেজায় খুশি। যদিও গোলের সংখ্যা কম। ’

চলতি লা লিগার আসরে বর্তমান চ্যাম্পিয়ন বার্সায় ১৩ ম্যাচ খেলে নেইমার গোলের দেখা পেয়েছেন মাত্র চারবার। তবে, সতীর্থদের দিয়ে ছয়টি গোল করিয়েছেন এই ব্রাজিল তারকা।

এ প্রসঙ্গে তিনি জানান, ‘এটা স্বাভাবিকভাবেই ঘটছে। দলের অন্যদের সঙ্গে গোলে সহায়তা করতে পেরে আমি খুব খুশি। আমি সবসময় দলকে সাহায্য করতে চাই। নিজের সেরা পারফর্ম দিয়ে হলেও যেভাবে পারি দলকে সাহায্য করতে চাই।

আগামী ৮ জানুয়ারি লা লিগায় আবারো মাঠে নামবে মেসি-নেইমার-সুয়ারেজদের বার্সা। তাদের পরের প্রতিপক্ষ ভিয়ারিয়াল। প্রতিপেক্ষর মাঠেই আতিথ্য নেবে দলটি। পয়েন্ট টেবিলের দুইয়ে রয়েছে কাতালানরা।

১৫ ম্যাচে সর্বোচ্চ ৩৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রিয়াল মাদ্রিদ। ১৬ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে দুইয়ে বার্সা। সমান ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে তিন নম্বরে রয়েছেন সেভিয়া। আর ২৯ পয়েন্ট নিয়ে চার নম্বরে অবস্থান করছে ভিয়ারিয়াল।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, ২৩ ডিসেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।