ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

ফুটবল

কষ্টার্জিত ডার্বি জিতে শীর্ষ দুইয়ে ফিরলো লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
কষ্টার্জিত ডার্বি জিতে শীর্ষ দুইয়ে ফিরলো লিভারপুল ছবি:সংগৃহীত

সাদিও মানের ইনজুরি সময়ে করা একমাত্র গোলে ডার্বি ম্যাচে এভারটনের বিপক্ষে ১-০ ব্যবধানের জয় তুলে নিল লিভারপুল। আর এ জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে দ্বিতীয়স্থানে উঠে এলো ইয়র্গান ক্লপের শিষ্যরা।

ঢাকা: সাদিও মানের ইনজুরি সময়ে করা একমাত্র গোলে ডার্বি ম্যাচে এভারটনের বিপক্ষে ১-০ ব্যবধানের জয় তুলে নিল লিভারপুল। আর এ জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে দ্বিতীয়স্থানে উঠে এলো ইয়র্গান ক্লপের শিষ্যরা।

প্রতিবেশী ক্লাব এভারটনের মাঠ গুদিসন পার্কে সোমবার রাতে আতিথিয়েতা নিতে যায় লিভারপুল। তবে ম্যাচের পুরো সময়ই কোনো দল গোলের দেখা পায়নি। পরে রেফারি ‍অতিরিক্ত নয় মিনিট যোগ করেন!

আর যোগ করা সময়ই ভাগ্য খুলে অল রেডসদের। স্টুরিজের থেকে বল পেয়ে চার মিনিটের মাথায় দলকে জয়ের আনন্দ এনে দেন সেনেগালের স্ট্রাইকার মানে। আর ১-০ ব্যবধানে জিতে এভারটনের বিপক্ষে টানা ১২ ম্যাচে অপরাজিত থাকার রেকর্ড ধরে রাখলো দলটি।

১৭ ম্যাচ শেষে ৩৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় অবস্থানে আছে লিভারপুল। তবে সমান ম্যাচে ৪৩ পয়েন্ট পেয়ে শীর্ষে চেলসি।

বাংলাদেশ সময়: ০৯৪৪ ঘণ্টা, ২০ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।