ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

ফুটবল

মেসির সঙ্গে নতুন চুক্তির আলোচনাই করেনি বার্সা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
মেসির সঙ্গে নতুন চুক্তির আলোচনাই করেনি বার্সা! ছবি: সংগৃহীত

লিওনেল মেসির সঙ্গে নতুন চুক্তির জন্য আলোচনা শুরুর খবর অস্বীকার করেছে বার্সেলোনা। ক্লাবের ভাইস-প্রেসিডেন্ট জর্ডি মেস্ত্রে জোর দিয়ে বলেছেন, আর্জেন্টাইন আইকনের চুক্তির মেয়াদ বাড়ানোর লক্ষ্যে এখনো কোনো আনুষ্ঠানিকতা বা সমঝোতার কাজ শুরু হয়নি।

ঢাকা: লিওনেল মেসির সঙ্গে নতুন চুক্তির জন্য আলোচনা শুরুর খবর অস্বীকার করেছে বার্সেলোনা। ক্লাবের ভাইস-প্রেসিডেন্ট জর্ডি মেস্ত্রে জোর দিয়ে বলেছেন, আর্জেন্টাইন আইকনের চুক্তির মেয়াদ বাড়ানোর লক্ষ্যে এখনো কোনো আনুষ্ঠানিকতা বা সমঝোতার কাজ শুরু হয়নি।

গত সপ্তাহে স্প্যানিশ সংবাদমাধ্যম দাবি করে, নতুন চুক্তির ইস্যুতে বার্সা অফিসিয়ালদের সঙ্গে আলোচনা শুরু করতে ন্যু ক্যাম্পে গিয়েছেন মেসির বাবা জর্জ হোর্হে মেসি। যা তাকে বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া খেলোয়াড়ে পরিণত করবে। মেসির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০১৮ সালের জুনে।

কিন্তু, জর্ডি মেস্ত্রে বলছেন ভিন্ন কথা। এসপানিওলের বিপক্ষে ৪-১ গোলে ডার্বি ম্যাচ জেতার পর বার্সা ভাইস প্রেসিডেন্ট নিশ্চিত করেন, আলাপআলোচনা এখনো আরম্ভ হয়নি। যদিও তিনি অাগামী বছরের শুরুতে চুক্তি সম্পন্নের লক্ষ্যে আত্মবিশ্বাস ব্যক্ত করেন।

এক সাক্ষাৎকারে মেস্ত্রে বলেন, ‘মেসির চুক্তি নবায়ন নিয়ে আমরা এখনো কথাবার্তা শুরু করিনি। কিন্তু, নেইমার ও লুইস সুয়ারেজের পর এবার তার সঙ্গেও দীর্ঘমেয়াদি নতুন চুক্তি সম্পন্ন করতে চাই। আগামী বছরের প্রথম তিন মাসের মধ্যেই সবকিছু চূড়ান্ত করার ব্যাপারে আমরা আশাবাদী। ’

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।