ঢাকা, বৃহস্পতিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

ফুটবল

শীর্ষে চেলসি, জয় পেল ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
শীর্ষে চেলসি, জয় পেল ম্যানইউ চেলসি-ছবি:সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার রাতের ম্যাচে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসি। তবে ড্র নিয়ে মাঠ ছেড়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিচেস্টার সিটি। ওয়েস্ট ব্রুমের বিপক্ষে ২-০ গোলে ম্যানইউ ও  ক্রিস্টাল প্যালেসেরে বিপক্ষে ১-০ গোলে চেলসি জয় তুলে নেয়। আর স্টোক সিটির বিপক্ষে ২-২ গোলে পয়েন্ট ভাগ করে মাঠ ছেড়েছে লিচেস্টার।

ঢাকা: ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার রাতের ম্যাচে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসি। তবে ড্র নিয়ে মাঠ ছেড়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিচেস্টার সিটি।

ওয়েস্ট ব্রুমের বিপক্ষে ২-০ গোলে ম্যানইউ ও  ক্রিস্টাল প্যালেসেরে বিপক্ষে ১-০ গোলে চেলসি জয় তুলে নেয়। আর স্টোক সিটির বিপক্ষে ২-২ গোলে পয়েন্ট ভাগ করে মাঠ ছেড়েছে লিচেস্টার।

দিনের প্রথম ম্যাচে ক্রিস্টালের মাঠ শেলহ্রাস্ট পার্কে আতিথিয়েতা নিতে যায় চেলসি। আর ম্যাচের ৪৩ মিনিটে দিয়েগো কস্তার হেডের মাধ্যমে জয় সূচক গোলটি আসে। লিগে এ নিয়ে টানা ১১ ম্যাচ জিতে আগের রেকর্ড ভাগ বসালো অ্যান্তোনিও কন্তের শিষ্যরা। এর আগে ২০০৯-১০ মৌসুমে টানা ১১ ম্যাচে জয় পেয়েছিল ব্লুজরা।

অপর ম্যাচে ওয়েস্ট ব্রুমের ঘরের মাঠ দ্যা হাওয়াথহর্ণে জ্লাতান ইব্রাহিমোভিচের জোড়া গোলে দারুণ জয় তুলে নেয় ম্যানইউ। ম্যাচের ৫ ও ৫৬ মিনিটে দারুণ দুটি গোল করেন সুইডিশ তারকা।  

ম্যানইউ

স্ট্যাফোর্ডশায়ারে ১০ জনের দল নিয়েও শেষ পর্যন্ত হারের মুখ দেখতে হয়নি লিচেস্টারকে। ম্যাচের ২৮ মিনিটে বিবাদে জড়িয়ে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন দলের সেরা তারকা জেমি ভার্ডি। তবে খেলার প্রথমার্ধেই ২-০তে এগিয়ে যায় স্টোক। কিন্তু দ্বিতীয়ার্ধে দুই গোল শোধ করে পয়েন্ট ভাগ করে মাঠ ছাড়ে ক্লাউদিও রানিয়েরির শিষ্যরা।

১৭ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে সবার ওপরে রয়েছে চেলসি। সমান ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে ছয়ে ম্যানইউ। আর ১৭ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে ১৫তম লিচেস্টার।

বাংলাদেশ সময়: ০৯৩৭ ঘণ্টা, ১৮ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।