ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নারী চ্যাম্পিয়নশিপে খাগড়াছড়ি ও ঠাকুরগাঁওয়ের জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৬
নারী চ্যাম্পিয়নশিপে খাগড়াছড়ি ও ঠাকুরগাঁওয়ের জয় ছবি:সংগৃহীত

জেএফএ অনূর্ধ্ব-১৪ নারী জাতীয় চ্যাম্পিয়নশিপের চূড়ান্তপর্বের ‘বি’ গ্রুপের চারটি দল আজ মাঠে নামে। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় খাগড়াছড়ি জেলা ও সাতক্ষীরা জেলা। দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় কুষ্টিয়া জেলা ও ঠাকুরগাঁও জেলা।

ঢাকা: জেএফএ অনূর্ধ্ব-১৪ নারী জাতীয় চ্যাম্পিয়নশিপের চূড়ান্তপর্বের ‘বি’ গ্রুপের চারটি দল আজ মাঠে নামে। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় খাগড়াছড়ি জেলা ও সাতক্ষীরা জেলা।

দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় কুষ্টিয়া জেলা ও ঠাকুরগাঁও জেলা।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে শুক্রবার দিনের প্রথম ম্যাচে খাগড়াছড়ি জেলার উমিচিং মারমা ও ইলিসা মোগিনির জোড়া গোলে ভর করে ৫-২ ব্যবধানে সাতক্ষীরা জেলাকে হারিয়েছে খাগড়াছড়ি। ম্যাচের ৫০ ও ৫৩ মিনিটে দুটি গোল করেন উমিচিং মারমা। ৬৫ ও ৬৮ মিনিটে দুটি গোল করেন ইলিসা মোগিনি। ম্যাচের ২ মিনিটে অপর গোলটি করেন চম্পা মারমা।  

এদিকে দিনের দ্বিতীয় ম্যাচে ২-০ গোলে কুষ্টিয়া জেলাকে হারিয়েছে ঠাকুরগাঁও জেলা। ঠাকুরগাঁওয়ের শারমিন ও সোহাগী জয়সূচক দুটি গোল করেছেন। ৫১ মিনিটে শারমিন ও ৬৯ মিনিটে সোহাগী গোল দুটি করেন।

উল্লেখ্য, জেএফএ অনূর্ধ্ব-১৪ জাতীয় নারী চ্যাম্পিয়নশিপের চূড়ান্তপর্বে স্থান করে নেওয়া আটটি দলকে দুটি গ্রুপে বিভক্ত করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। ‘এ’ গ্রুপে রয়েছে ময়মনসিংহ জেলা, রংপুর জেলা, নড়াইল জেলা ও নারায়ণগঞ্জ জেলা। ‘বি’ গ্রুপে রয়েছে খাগড়াছড়ি জেলা, সাতক্ষীরা জেলা, কুষ্টিয়া জেলা ও ঠাকুরগাঁও জেলা।

আগামী ১০ ডিসেম্বর পর্যন্ত চলবে গ্রুপপর্বের খেলা। দুই গ্রুপের শীর্ষস্থানে থাকা দুটি করে দল সেমিফাইনালে উঠবে। ১২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে দুটি সেমিফাইনাল। একদিন বিরতি দিয়ে ১৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে জেএফএ অনূর্ধ্ব-১৪ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনাল।

গ্রুপপর্বের খেলা অনুষ্ঠিত হবে কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে। সেমিফাইনাল ও ফাইনাল অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ০৯ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।