ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আরও ছয় বছর বার্সায় সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩২ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৬
আরও ছয় বছর বার্সায় সুয়ারেজ ছবি: সংগৃহীত

২০২২ সাল পর্যন্ত স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার হয়ে খেলবেন উরুগুয়ের তারকা স্ট্রাইকার লুইস সুয়ারেজ। কাতালানদের অন্যতম সেরা এই স্ট্রাইকারের সঙ্গে নতুন চুক্তি করতে যাচ্ছে বার্সা।

ঢাকা: ২০২২ সাল পর্যন্ত স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার হয়ে খেলবেন উরুগুয়ের তারকা স্ট্রাইকার লুইস সুয়ারেজ। কাতালানদের অন্যতম সেরা এই স্ট্রাইকারের সঙ্গে নতুন চুক্তি করতে যাচ্ছে বার্সা।

বার্সা সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ২০২২ সাল পর্যন্ত ক্যাম্প ন্যু’তে থাকবেন উরুগুয়ের এই তারকা ফুটবলার।

চলতি বছর শেষের আগেই নতুন চুক্তি করতে রাজি হয়েছেন সুয়ারেজ। গত মৌসুমে ইউরোপের ক্লাবের হয়ে সর্বোচ্চ ৪০ গোল করা সুয়ারেজ প্রসঙ্গে বার্সা সভাপতি জানান, ‘সুয়ারেসের সঙ্গে ক্লাবের চুক্তি প্রায় শেষ পর্যায়ে। সামান্য কিছু বিষয় চূড়ান্ত করার বাকি। তবে, আমি বলতে পারি সুয়ারেজের সঙ্গে নতুন চুক্তি হতে পারে বড়দিনের দারুণ উপহার। ’

তিনি আরও যোগ করেন, ‘বার্সা ভক্তদের জন্য এটা দারুণ খবর হতে যাচ্ছে। সমর্থকদের জন্য আর ক্লাবের জন্য সে খুব গুরুত্বপূর্ণ খেলোয়াড়। ক্লাবের আক্রমণত্রয়ীর (মেসি-নেইমার-সুয়ারেজ) দুর্দান্ত একজন সদস্য সুয়ারেজ। ’

কাতালান ক্লাব বার্সেলোনার হয়ে দারুণ সময় পার করছেন উরুগুইয়ান এই তারকা। বর্তমান চুক্তি অনুযায়ী সুয়ারেজ ২০১৯ সাল পর্যন্ত বার্সাতে খেলবেন। তবে নতুন চুক্তি করলে সে অনুযায়ী আগামী ২০২২ সাল অবধি বার্সাতে খেলতে হবে গত মৌসুমের ক্লাবের সর্বোচ্চ গোলদাতাকে। বর্তমানে ২৯ বছর চলা সুয়ারেজ চুক্তি অনুযায়ী ২০২২ সাল পর্যন্ত থাকলে তখন তার বয়স হবে ৩৫ বছর।

২০১৪ সালে লিভারপুল ছেড়ে বার্সায় পাড়ি জমান সুয়ারেজ। এখন পর্যন্ত সব ধরনের প্রতিযোগিতা মিলে বার্সার হয়ে ১১৫টি ম্যাচ খেলে নামের পাশে যোগ করেছেন ৯৬ গোল।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ০৯ ডিসেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।